" " //psuftoum.com/4/5191039 Live Web Directory প্রধানমন্ত্রীর শক্তিশালী বার্তা: সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আহ্বান //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

প্রধানমন্ত্রীর শক্তিশালী বার্তা: সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আহ্বান

 




আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে সন্ত্রাসীদের শক্ত হাতে দমন করার আহ্বান জানিয়েছেন।"বর্তমানে যারা সহিংসতা করছে, তাদের কেউই ছাত্র নয়। তারা সন্ত্রাসী," প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এ বি এম সারওয়ার-ই-আলম সরকার প্রধানমন্ত্রীর বরাতে এ কথা জানান।

প্রধানমন্ত্রী এই নির্দেশনা জাতীয় নিরাপত্তা বিষয়ক সর্বোচ্চ নীতি নির্ধারণী কর্তৃপক্ষ, জাতীয় নিরাপত্তা কমিটির (এনসিএসএ) বৈঠক শেষে গণভবনে তার সরকারি বাসভবনে বৈঠক শেষে দিয়েছেন, সারওয়ার আরও জানান।


বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী, অর্থমন্ত্রী, আইনমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী, শিক্ষামন্ত্রী, প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীরা উপস্থিত ছিলেন।


ক্যাবিনেট সচিব, তিন বাহিনীর প্রধানগণ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, সশস্ত্র বাহিনী বিভাগের (এএফডি) প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও), পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), বিজিবি, এনএসআই এবং ডিজিএফআই-এর মহাপরিচালকগণ, এনসিএসএ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও), র‍্যাবের মহাপরিচালক (ডিজি) এবং বিশেষ শাখার (এসবি) প্রধানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies