" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ইন্ডোরে প্রয়াত মুখ্যমন্ত্রীর স্মরণসভা: আমন্ত্রণ নেই তৃণমূল-বিজেপি নেতাদের. Memorial Meeting for Late Chief Minister at Indoor Stadium: No Invitations for TMC and BJP Leaders //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ইন্ডোরে প্রয়াত মুখ্যমন্ত্রীর স্মরণসভা: আমন্ত্রণ নেই তৃণমূল-বিজেপি নেতাদের. Memorial Meeting for Late Chief Minister at Indoor Stadium: No Invitations for TMC and BJP Leaders

 


ইন্ডোর স্টেডিয়ামে আজ দুপুর আড়াইটে থেকে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্মরণসভা শুরু হবে। সিপিএমের রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য শমীক লাহিড়ী জানিয়েছেন, তৃণমূল বা বিজেপির কোনও নেতাকে আমন্ত্রণ জানানো হয়নি। এটি সিপিএমের দলীয় স্মরণসভা, যেখানে রাজনৈতিক নেতাদের ব্যক্তিগতভাবে আমন্ত্রণ পাঠানো হয়েছে এবং নাগরিক সমাজের বিশিষ্টদেরও নিমন্ত্রণ জানানো হয়েছে।


লাহিড়ী আরও জানান, এই স্মরণসভা ‘ওপেন ফর অল’, তাই যে কেউ এখানে আসতে পারেন। আমন্ত্রিত নাগরিক সমাজের বিশিষ্টদের মধ্যে শিল্পী, কবি-সাহিত্যিক, নাট্যকার, অভিনেতা, ক্রীড়াবিদসহ বিভিন্ন পেশার মানুষ রয়েছেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের প্রয়াণের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন, তবে তাঁদের এই স্মরণসভায় আমন্ত্রণ জানানো হয়নি।


এর আগে, বুধবার সন্ধ্যায় সিপিএমের যুব সংগঠন বুদ্ধদেবের বিভিন্ন সাক্ষাৎকার, লেখা ও অনূদিত কবিতার একটি সংকলন প্রকাশ করেছে। রাজ্য দপ্তর দীনেশ মজুমদার ভবনে এই সংকলন প্রকাশ করেন সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। অনুষ্ঠানে ডিওয়াইএফআই-এর রাজ্য সভাপতি মীনাক্ষী মুখোপাধ্যায়সহ অন্যান্য যুব নেতারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বুদ্ধদেবের বিভিন্ন নিবন্ধের সংকলন এই প্রথম প্রকাশিত হলো।


সিপিএমের অন্যান্য শীর্ষ নেতাদের স্মরণসভা খোলা ময়দানে অনুষ্ঠিত হলেও বর্ষার কারণে এবার ইন্ডোর স্টেডিয়ামে স্মরণসভা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার বিকেল থেকেই নেতাজি ইন্ডোরের চারপাশ লাল পতাকায় সাজানো শুরু হয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies