" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ৩৬০ ডিগ্রি ঘুরে গেল আরজি কর কাণ্ডের মোড়! সঞ্জয় রায়ের বিস্ফোরক দাবি //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

৩৬০ ডিগ্রি ঘুরে গেল আরজি কর কাণ্ডের মোড়! সঞ্জয় রায়ের বিস্ফোরক দাবি

 




কলকাতা: আরজি কর মেডিক্যাল কলেজের তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় নতুন মোড়। ধৃত সিভিক ভলেন্টিয়ার সঞ্জয় রায় একের পর এক বিস্ফোরক দাবি করে শোরগোল ফেলে দিয়েছেন। শুরুতে শোনা গিয়েছিল, তিনি নিজের অপরাধ স্বীকার করে বলেছিলেন, ‘ফাঁসি দিতে চাইলে দিয়ে দিন’। তবে এবার সিবিআইয়ের কাছে একেবারে উল্টো দাবি করেছেন সঞ্জয়।

সিবিআই জেরায় সঞ্জয়ের নতুন দাবি

প্রথমে কলকাতা পুলিশ এই কাণ্ডের তদন্ত করছিল, তবে বর্তমানে তদন্তের দায়িত্বে রয়েছে সিবিআই। সঞ্জয়ের পলিগ্রাফ টেস্টের অনুমতি ইতিমধ্যেই মিলেছে, যদিও সেই পরীক্ষা নিয়ে কিছু জটিলতা তৈরি হয়েছে। শোনা যাচ্ছে, বৃহস্পতিবার এই পরীক্ষা হবে কিনা, তা ঠিক হবে। ওইদিনই সঞ্জয়কে আদালতে তোলা হবে।

তদন্তের সূত্র অনুযায়ী, সিবিআইয়ের জেরায় সঞ্জয় দাবি করেছেন যে তিনি ধর্ষণ বা খুনের সঙ্গে জড়িত নন। বরং, ঘটনা ঘটার পর তিনি শুধু ঘটনাস্থলে গিয়েছিলেন। সঞ্জয় চান, পরীক্ষা করে দেখা হোক তিনি সত্যিই এই অপরাধে জড়িত কিনা।

রহস্যের জট ক্রমেই বাড়ছে

আরজি কর কাণ্ডে নির্যাতিতার পরিবার ও সহকর্মী চিকিৎসকরা মনে করছেন, এই ঘটনা একার কাজ নয়। সঞ্জয় ছাড়াও আরও অনেকে এই অপরাধে যুক্ত থাকতে পারে। প্রথমে শোনা গিয়েছিল, সঞ্জয় নিজের অপরাধ স্বীকার করেছেন এবং দাবি করেছিলেন যে তিনি কাউকে জানিয়ে দেওয়ার ভয়ে খুন করেছেন। তবে সিবিআইয়ের সামনে এসে তিনি সম্পূর্ণ ভিন্ন কথা বলছেন।

সঞ্জয়ের এই পাল্টা দাবি সামনে আসার পর প্রশ্ন উঠছে, তাহলে আসল অপরাধী কে? সিবিআই বর্তমানে এই রহস্যের গভীরে পৌঁছানোর চেষ্টা করছে, এবং খুব শীঘ্রই সত্য প্রকাশ পাবে বলে আশা করা হচ্ছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies