" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বর্ধমান পৌরসভার অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৪৩ লক্ষ টাকা গায়েব //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বর্ধমান পৌরসভার অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৪৩ লক্ষ টাকা গায়েব

 



বর্ধমান পৌরসভার অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৪৩ লক্ষ টাকা গায়েবের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে পৌরসভা কর্তৃপক্ষ। গত শনিবার বিষয়টি জানাজানি হওয়ার পর রবিবার বর্ধমান থানায় অভিযোগ জানানো হয়। পৌরসভার পাশে থাকা একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখা থেকে এই টাকা গায়েব হয়েছে। 


পৌরসভার চেয়ারম্যান পরেশচন্দ্র সরকার জানিয়েছেন, “আমরা থানায় অভিযোগ করেছি এবং পুলিশ তদন্ত করছে। আমাদের অ্যাকাউন্ট থেকে টাকা গায়েব হয়েছে, যা ব্যাঙ্কের শাখার মাধ্যমে ঘটেছে। ব্যাঙ্ক চেকের সই না মিলিয়ে ভুলভাবে টাকা দিয়েছে। এ ঘটনায় আমাদের কোনও দোষ নেই।"


ব্যাঙ্ক ম্যানেজার সুদীপ্ত ঘোষের মতে, পুরো বিষয়টি মুম্বই থেকে ঘটেছে এবং তদন্ত শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে, ক্লোন করে টাকা তোলা হয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, চেক দুটি পৌরসভায়ই রয়েছে, অথচ অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়েছে। জেলা পুলিশ সুপার আমন দীপ জানান, থানায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।


উল্লেখ্য, এর আগেও বর্ধমান বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্ট থেকে কয়েক কোটি টাকা তোলার ঘটনা ঘটেছিল, যার তদন্ত এখনও চলছে। এই ঘটনায় বেশ কয়েকজন গ্রেফতারও হয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies