" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কেন্দ্রীয় শ্রম আইন পরিবর্তনের বিরুদ্ধে "কালা দিবস" পালনের ডাক //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কেন্দ্রীয় শ্রম আইন পরিবর্তনের বিরুদ্ধে "কালা দিবস" পালনের ডাক

 


২৩ সেপ্টেম্বর ২০২৪ তারিখে কেন্দ্রীয় সরকারের শ্রম আইন পরিবর্তনের এজেন্ডার বিরুদ্ধে "কালা দিবস" পালনের আহ্বান জানিয়েছে কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নগুলির এবং ক্ষেত্রভিত্তিক ফেডারেশনগুলির যৌথ মঞ্চ। শ্রমিকদের বিরোধিতা উপেক্ষা করে শ্রম আইনের চারটি কোড পাস করা হয়েছে, যা শ্রমিকদের অধিকার হরণ করে নিয়োগকর্তাদের স্বার্থ রক্ষা করে।


বিরোধী সংসদ সদস্যদের অনুপস্থিতিতে চারটি শ্রম কোড পাস করা হয়েছিল এবং শ্রমিক শ্রেণীর প্রতিনিধিত্বকারী একত্রিত ট্রেড ইউনিয়নগুলির উদ্বেগকে উপেক্ষা করা হয়েছিল। এই কোডগুলির বিরোধিতা পাঁচ বছরের বেশি সময় ধরে চলেছে, কিন্তু সরকারের পক্ষ থেকে কোনো আলোচনা বা সংলাপের ব্যবস্থা করা হয়নি।



এই প্রসঙ্গে, অল ইন্ডিয়া ট্রেড ইউনিয়ন কংগ্রেসের (AITUC) গোয়া রাজ্য কমিটি আজ পানাজির আজাদ ময়দানে একটি ধরনার আয়োজন করে। শ্রমিক আন্দোলনের সমর্থনে সেন্টার অফ ইন্ডিয়ান ট্রেড ইউনিয়নস (CITU) এর গোয়া রাজ্য কমিটি AITUC-এর সঙ্গে যোগ দেয় এবং সম্মিলিতভাবে তাদের প্রতিবাদ জানায়।


শ্রমিকদের ঐক্য অমর হোক!

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies