" " //psuftoum.com/4/5191039 Live Web Directory তাঁরাও লড়ে চলেছেন, মানুষের সঙ্গে পা মিলিয়ে নেমেছেন শহরের রাজপথে -অভিনেত্রী স্বস্তিকা কি বললেন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

তাঁরাও লড়ে চলেছেন, মানুষের সঙ্গে পা মিলিয়ে নেমেছেন শহরের রাজপথে -অভিনেত্রী স্বস্তিকা কি বললেন

 



সাধারণ মানুষের কাতারে মিশে প্রতিবাদের অঙ্গ হয়ে উঠেছেন স্বস্তিকা মুখোপাধ্যায় ও সুদীপ্তা চক্রবর্তী। তারা শুধুমাত্র অভিনেত্রী নন, বরং নাগরিক হিসেবে ন্যায় প্রতিষ্ঠার লড়াইয়ে অবিচল। আরজি কর কাণ্ডের প্রতিবাদে নির্ভয়ে রাজপথে নেমেছেন, অন্যায়কে অন্যায় বলতে দ্বিধা করেননি। 


কলেজস্ট্রিট থেকে শ্যামবাজার, যাদবপুর, এমন কোনও প্রতিবাদ মিছিল নেই যেখানে তাঁদের দেখা যায়নি। বুধবার এসএসকেএম-এর মাস কনভেনশনে গিয়েছিলেন স্বস্তিকা। সেখান থেকে বের হয়ে তাঁরা সেদিনই পৌঁছেছিলেন যাদবপুর ৮বি বাসস্ট্যান্ডের ধরনা মঞ্চে। সেখানে KPC-এর ডাক্তারদের পাশে থেকে তাঁরা তাঁদের সমর্থন জানিয়েছেন।


ফেসবুক পোস্টে স্বস্তিকা লেখেন, "গতকাল এসএসকেএম গেছিলাম, মাস কনভেনশনে। কলকাতার সিনিয়র ও জুনিয়র ডাক্তারের দৃঢ় কণ্ঠে প্রতিবাদের কথা শুনে মনে হয়, সুদিন ঠিক আসবে।" এরপর তিনি যোগ করেন, "যাদবপুর ৮বি-তে KPC ডাক্তারের সঙ্গে পা মেলাতে যাই। যাদবপুর পিএস এর সামনে অবস্থান করলাম।"


স্বস্তিকার কথায়, "কতদিন পর রিকশা চড়লাম। চালক দাদা আমার ব্যাচ দেখে খুশি হলেন। এই ছোট ছোট ভালো লাগার জন্যই মুখে হাসি আসে। এই ছবি মেয়েকে পাঠালাম, জানাতে যে ঠিক আছি, প্রতিবাদে আছি, চিৎকারে আছি, হাসিতেও আছি।" 


এই দুই অভিনেত্রীর নির্ভীক পদক্ষেপ অন্যায়ের বিরুদ্ধে সকলের কণ্ঠস্বর আরও উচ্চ করে তুলছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies