" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আর জি কর-কাণ্ডের প্রতিবাদে পুজোর অনুদান প্রত্যাখ্যান: নদিয়ার চারের পল্লী পুজো কমিটির ঘোষণা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আর জি কর-কাণ্ডের প্রতিবাদে পুজোর অনুদান প্রত্যাখ্যান: নদিয়ার চারের পল্লী পুজো কমিটির ঘোষণা

 



আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসক তরুণীকে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে একের পর এক পুজো কমিটি রাজ্য সরকারের দেওয়া অনুদান প্রত্যাখ্যান করছে। এবার সেই তালিকায় যোগ হয়েছে নদিয়ার রানাঘাটের চারের পল্লী পুজো কমিটি। সম্প্রতি কমিটি ঘোষণা করেছে যে তারা রাজ্য সরকারের ৮৫ হাজার টাকার অনুদান গ্রহণ করবে না। এই বিষয়ে তারা রানাঘাটের মহকুমা শাসক ও রানাঘাট থানায় লিখিতভাবে তাদের সিদ্ধান্ত জানিয়েছে।


৭৩ বছর ধরে ঐতিহ্যবাহী এই ক্লাবের সদস্য ও স্থানীয় বাসিন্দাদের দাবি, তারা এবার বিচারের দাবিতে পুজোর সময় আগমনীর সুরে প্রতিবাদ করবেন। এর আগে বেথুয়াডহরি টাউন ক্লাবও একই কারণে পুজো অনুদান না নেওয়ার কথা জানিয়েছে।


ভাদ্র মাসের শেষের দিকে আকাশে নীল মেঘের আনাগোনা, কাশের দোলায় মা দুর্গার আগমনের বার্তা। তবে এবার পুজোর আনন্দের মাঝে আর জি কর-কাণ্ডের প্রতিবাদে উত্তপ্ত রাজ্য। পুজোর মরশুমে এমন প্রতিবাদ নজর কেড়েছে সবার। অনুদান প্রত্যাখ্যান করে প্রতিবাদের এই ধারা আরও কতটা প্রসারিত হবে, সেটাই এখন দেখার বিষয়।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies