" " //psuftoum.com/4/5191039 Live Web Directory "তিলোত্তমার বিচারের দাবিতে দুর্গাপুরের ইস্পাত অঞ্চলে রাতদখলের কর্মসূচিতে বহু মানুষের উপস্থিতি" //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

"তিলোত্তমার বিচারের দাবিতে দুর্গাপুরের ইস্পাত অঞ্চলে রাতদখলের কর্মসূচিতে বহু মানুষের উপস্থিতি"

 


 রাত ১০টা থেকে শুরু হওয়া একটি আন্দোলনে তিলোত্তমার জন্য বিচার দাবি করতে দুর্গাপুরের ইস্পাত অঞ্চলে হাজার হাজার মানুষ একত্রিত হয়েছেন। চন্ডীদাস আন্দোলনকারীরা দশটা থেকেই পুরো রাস্তাটি অবরুদ্ধ করে রেখেছে। তাদের দাবি সুপ্রিম কোর্টে আগামীকাল তিলোত্তমার বিচার শুরু করতে হবে, যদিও সেই শুনানির নির্ধারিত দিন এখনও জানা যায়নি।






সন্ধ্যে বেলায় দুর্গাপুরের ব্যস্ততম স্থান, জংশন মলে ব্যাপক জমায়েত মানুষের , যেখানে দীপ্ত কণ্ঠে ঘোষণা করা হয় যে, বিচার না হওয়া পর্যন্ত এই লড়াই চলবে। আজ চন্ডীদাসে সাংস্কৃতিক কর্মীরা স্লোগান, গান, কবিতা, এবং নাটকের মাধ্যমে প্রতিবাদের অন্য রূপ তুলে ধরেছেন। মধ্যরাত্রেও বিশাল ভিড় লক্ষ্য করা যায় রাজপথে।তিলোত্তমার বিচারের দাবিতে গণ জাগরণ এর সাক্ষী থাকলো দুর্গাপুরের ইস্পাত অঞ্চল। সাংস্কৃতিক সংগঠনের আহবানে রাজপথ পুনর্দখল কে কেন্দ্র করে ব্যাপক মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।





এদিকে, পুলিশের মতে, এত সুশৃংখল আন্দোলন দুর্গাপুরে আগে কখনো দেখা যায়নি। রাতে প্রায় দু'ঘণ্টা ধরে চলা এই আন্দোলনে অংশগ্রহণকারীদের ভিড় অব্যাহত ছিল। "তিলোত্তমার বিচারের দাবিতে আমরা লড়াই চালিয়ে যাবো," ঘোষণা করেন সাংস্কৃতিক কর্মীরা।












Top Post Ad

Below Post Ad

Hollywood Movies