" " //psuftoum.com/4/5191039 Live Web Directory হাথরাসে ডিএল পাবলিক স্কুলের ছাত্রকে খুন, কালা জাদুর অভিযোগে ডিরেক্টরসহ ৫ জন গ্রেফতার //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

হাথরাসে ডিএল পাবলিক স্কুলের ছাত্রকে খুন, কালা জাদুর অভিযোগে ডিরেক্টরসহ ৫ জন গ্রেফতার

 


উত্তরপ্রদেশের হাথরাসে ডিএল পাবলিক স্কুলের একটি ঘটনা বর্তমানে চাঞ্চল্য সৃষ্টি করেছে। স্কুলের ক্লাস ২-এর এক ছাত্রকে খুন করার অভিযোগ উঠেছে স্কুলের ডিরেক্টর এবং শিক্ষকদের বিরুদ্ধে। পুলিশ ইতিমধ্যেই ডিরেক্টর দীনেশ বাঘেল, তার বাবা এবং তিনজন শিক্ষক লক্ষণ সিং, ভীরপাল সিং, ও রামপ্রকাশ সোলাঙ্কিকে গ্রেফতার করেছে। 


প্রাথমিক তদন্তে জানা গেছে, কালা জাদুর ওপর প্রবল বিশ্বাসী দীনেশের বাবা তার ছেলেকে স্কুলের খ্যাতি বাড়ানোর জন্য এক ছাত্রের বলিদান দিতে বলেন। এই কথামতো স্কুলের ডিরেক্টর এবং অপর ৪ জন মিলে ক্লাস ২-এর ছাত্রকে হত্যা করে। 


এক কর্মচারী হস্টেলের একটি ঘরে ছেলেটির নিথর দেহ পড়ে থাকতে দেখেন। পরে, ডিরেক্টর ছাত্রের দেহ লুকানোর চেষ্টা করেন এবং অসুস্থ দাবি করে তাকে গাড়িতে করে বিভিন্ন জায়গায় ঘোরাতে থাকেন। অবশেষে, পুলিশ গাড়িটি ট্র্যাক করে ছাত্রের মৃতদেহ উদ্ধার করে। ছেলেটির ঘাড়ে ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে, এবং পুলিশের ধারণা এই হত্যাকাণ্ডের পেছনে কালা জাদুর কুসংস্কার রয়েছে। 


এই নৃশংস ঘটনা এলাকায় ব্যাপক আলোড়ন তুলেছে, এবং পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies