" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বিরাটিতে হকার উচ্ছেদ ঘিরে তীব্র উত্তেজনা, সিআইটিইউ-এর নেতৃত্বে বিক্ষোভ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বিরাটিতে হকার উচ্ছেদ ঘিরে তীব্র উত্তেজনা, সিআইটিইউ-এর নেতৃত্বে বিক্ষোভ

 



বিরাটিতে ২৩ তারিখ রেলওয়ে পুলিশ কোনো নোটিশ ছাড়াই হকারদের উচ্ছেদ করে এবং একাধিক দোকান ভাঙচুর করে, যা ঘিরে চাঞ্চল্য ছড়ায়। এই ঘটনাকে কেন্দ্র করে বিরাটি রেল স্টেশনের সামনে ব্যাপক বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বিক্ষোভের নেতৃত্ব দেয় সিআইটিইউ, যেখানে শ্রমিক নেত্রী গার্গী চট্টোপাধ্যায় বলেন, "পুজোর মুখে যে ভাবে  উচ্ছেদ করা হয়েছে তার জবাব রেল কর্তৃপক্ষকে দিতে হবে।"


তিনি আরও অভিযোগ করেন, "কোনো নোটিশ ছাড়াই আমাদের দোকান ভাঙচুর করা হয়েছে, যা এক প্রকার অমানবিক।" সিআইটিইউ-এর পক্ষ থেকে জানানো হয়, পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ মেনে নেওয়া হবে না, এবং হকারদের লাইসেন্স দিতে হবে।



ডিআরএম অফিসের সামনে বড় আকারের বিক্ষোভ আয়োজন করে সিআইটিইউ। শ্রমিক নেত্রী গার্গী চট্টোপাধ্যায় বলেন, "হকারদের পুনর্বাসন ছাড়া তাদের উচ্ছেদ করা যাবে না।" রেলওয়ে প্রোটেকশন ফোর্স (আরপিএফ) হকারদের উচ্ছেদ করতে এলে, সিআইটিইউ-এর নেতৃত্বে হকারদের জমায়েত দেখে তারা পিছু হটতে বাধ্য হয়।



২৩ তারিখে অতর্কিতে রেলওয়ে কর্তৃপক্ষ ৭২টি দোকান ভাঙচুর করেছিল, যার প্রতিক্রিয়ায় আজকের বিক্ষোভে হকাররা প্রতিরোধের জন্য প্রস্তুত ছিল।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies