" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কলকাতায় আর জি কর হাসপাতালে মহিলা চিকিৎসকের ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বিশাল মিছিল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কলকাতায় আর জি কর হাসপাতালে মহিলা চিকিৎসকের ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বিশাল মিছিল

 



আজ, ২১ সেপ্টেম্বর ২০২৪, আর জি কর হাসপাতালে কর্মরত এক মহিলা চিকিৎসকের ধর্ষণ ও হত্যাকাণ্ডের প্রতিবাদে শ্রমিক, কৃষক ও ক্ষেতমজুর ইউনিয়নের ডাকে কলকাতায় কলেজ স্ট্রিট থেকে শ্যামবাজার পর্যন্ত এক দৃপ্ত মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলকারীরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তোলেন এবং ধর্ষণ ও খুনের তথ্য প্রমাণ লোপাটের অভিযোগে পুলিশ কমিশনারকে অবিলম্বে শাস্তি প্রদানের দাবি করেন। পাশাপাশি, স্বাস্থ্য ও পুলিশ মন্ত্রীর পদত্যাগের দাবিও জানানো হয় এই মিছিল থেকে।



মিছিলের শেষে শ্যামবাজারে একটি সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়, যেখানে বক্তব্য রাখেন কমরেড অনাদি সাউ, তুষার ঘোষ, অমিয় পাত্র, নিরাপদ সর্দার এবং গার্গী চ্যাটার্জ্জী। সভার সভাপতিত্ব করেন কমরেড সুভাষ মুখার্জ্জী। মিছিলের শেষে শ্যামবাজারে ছাত্র, যুব ও মহিলা কমরেডদের সম্বর্ধনা জানানো হয়। 



যুবদের হাতে পুষ্পস্তবক তুলে দেন কমরেড অমল হালদার, মহিলাদের পুষ্পস্তবক তুলে দেন তুষার ঘোষ, এবং ছাত্রদের পুষ্পস্তবক তুলে দেন সুভাষ মুখার্জি ও আভাস রায়চৌধুরী। সম্বর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন সি.আই.টি.ইউ রাজ্য কমিটির সম্পাদক অনাদি সাউ। উল্লেখ্য, এই প্রতিবাদ মিছিলে সংহতি জানাতে আনিশ খানের বাবাও উপস্থিত ছিলেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies