" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন (আইএমএ) বেঙ্গল শাখা প্রেস রিলিজ: দ্রুত ন্যায়বিচারের দাবিতে ডাক্তারদের আন্দোলনে সমর্থন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন (আইএমএ) বেঙ্গল শাখা প্রেস রিলিজ: দ্রুত ন্যায়বিচারের দাবিতে ডাক্তারদের আন্দোলনে সমর্থন

 


৯ই সেপ্টেম্বর, ২০২৪: আজ সুপ্রিম কোর্টে রিজেন্ট মেডিক্যাল কলেজের অন-ডিউটি ডাক্তারের ধর্ষণ ও হত্যার বিষয়ে শুনানির জন্য অপেক্ষা করছিলেন ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন (আইএমএ) বেঙ্গল শাখার সদস্যরা। ৯ই আগস্টের এই ঘটনার ন্যায়বিচারের প্রত্যাশায় তাঁরা আদালতের সিদ্ধান্তের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

আইএমএ বেঙ্গল শাখা জানিয়েছে যে তারা আদালতের সিদ্ধান্ত এবং সিবিআই-এর কর্মকাণ্ডে সম্পূর্ণ হতাশ। এই ঘটনার পরেও দ্রুত ন্যায়বিচারের জন্য কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।

আইএমএ আরও জানায়, "আমরা আরও বেশি হতাশ হয়েছি যখন জানলাম যে মাননীয় সুপ্রিম কোর্ট জুনিয়র ডাক্তারদের, যারা এই প্রতিবাদের মুখ্য ভূমিকায় রয়েছেন, তাদের আগামীকাল বিকেল ৫টার মধ্যে কাজে ফিরে যেতে বলেছেন।"

প্রেস রিলিজে বলা হয়, "জুনিয়র ডাক্তারদের কারণে হাসপাতালে কিছু মৃত্যুর ঘটনাকে দায়ী করা হয়েছে, যা সম্পূর্ণভাবে মিথ্যা। কোনও হাসপাতালেই জুনিয়র ডাক্তারদের আন্দোলনের কারণে সেবায় বিঘ্ন ঘটেনি।"

আইএমএ বেঙ্গল শাখা ঘোষণা করেছে যে তারা জুনিয়র ডাক্তারদের সকল আন্দোলনে নিঃশর্তভাবে সমর্থন করবে এবং দ্রুত ন্যায়বিচারের জন্য তাদের প্রচেষ্টা অব্যাহত রাখবে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies