" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ২ অক্টোবর মহানগরীতে মহামিছিল, ডাক চিকিৎসকদের ডাকা মহাসমাবেশ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

২ অক্টোবর মহানগরীতে মহামিছিল, ডাক চিকিৎসকদের ডাকা মহাসমাবেশ




কলকাতা, ২৭ সেপ্টেম্বর: কেন্দ্র রাজ্য সরকারের বিভিন্ন পরিকল্পনা, বেতন কাঠামো, স্বাস্থ্য পরিষেবা ব্যবস্থা এবং স্বাস্থ্য ব্যবস্থার অবনতি নিয়ে প্রতিবাদ জানাতে ২ অক্টোবর কলকাতার রাজপথে নামছেন ডাক চিকিৎসকরা। এদিন দুপুর ২টায় শ্যামবাজার থেকে ধর্মতলা পর্যন্ত বিশাল মহামিছিল করার ডাক দেওয়া হয়েছে। পাশাপাশি, ওইদিন সন্ধ্যায় মহাসমাবেশও আয়োজন করা হয়েছে ধর্মতলায়। এই সমাবেশে চিকিৎসকরা তাদের বিভিন্ন দাবি দাওয়া নিয়ে প্রশাসনের বিরুদ্ধে সোচ্চার হবেন বলে জানানো হয়েছে। 


বিশেষ করে স্বাস্থ্য ব্যবস্থার সমস্যার কারণে সাধারণ মানুষের চিকিৎসা সেবা বিঘ্নিত হচ্ছে বলে অভিযোগ উঠেছে। স্বাস্থ্যখাতে বরাদ্দ কমানোর পাশাপাশি, নতুন নিয়মাবলী ও জনস্বাস্থ্যের অবনতির জন্য এই আন্দোলন জরুরি হয়ে পড়েছে। 'ডাক্তারদের উত্থান' নামের এই উদ্যোগের মাধ্যমে তারা নিজেদের দাবি প্রতিষ্ঠার জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন। 


প্রশাসনকে চ্যালেঞ্জ ছুঁড়ল গণকনভেনশন  

"ডাক্তারদের উত্থান" নামে এক সংগঠন এই মহাসমাবেশের আয়োজন করছে এবং এর উদ্দেশ্য হলো, স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে দ্রুত পদক্ষেপ গ্রহণের দাবি জানানো।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies