" " //psuftoum.com/4/5191039 Live Web Directory তিলোত্তমা বিচারের দাবির আন্দোলন দমানোর চেষ্টা কুনাল ঘোষের অডিও বের করার পর গ্রেফতার বাম নেতা কলতান //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

তিলোত্তমা বিচারের দাবির আন্দোলন দমানোর চেষ্টা কুনাল ঘোষের অডিও বের করার পর গ্রেফতার বাম নেতা কলতান

 


 গতকাল কুণাল ঘোষের ভাইরাল অডিও প্রকাশ করার পরেই পুলিশের তৎপরতা লক্ষ্য করা যায় রাজনৈতিক মহল মনে করছিল সে কুণাল ঘোষের কাছে যে ইনফরমেশন  ষড়যন্ত্রের কথা উঠে আসছে তার পুলিশের কাছে কেন উঠে এলো না তা নিয়ে রাজনৈতিক চাপান উতোর তৈরি হয় এরই মধ্যে বামেদের 30 ঘণ্টার লালবাজার অবস্থানের মধ্যেই গ্রেপ্তার হলেন ডিওয়াইএফআইয়ের সর্বভারতীয়  নেতা কলতান দাশগুপ্ত ।

বামেদের অভিযোগ এর  মধ্যেই প্রকাশ পেল শাসকের বিরোধীদের উপর আন্দোলন দমানোর প্রক্রিয়া তারা মনে করছেন যেভাবে তিলোত্তমা বিচারের দাবিতে জুনিয়র ডাক্তারদের আন্দোলন চলছে না আন্দোলন কালিমালিপ্ত করার চেষ্টা চলছে সেই সঙ্গে যারা রাস্তায় তাদের বিরুদ্ধেও বিভিন্ন ষড়যন্ত্রের শিকার হতে হচ্ছে।  যদিও বাড়াল অডিও বেশ কয়েকঘন্টা পির কুনাল ঘোষ সাংবাদিকদের সামনে আনলেন কিন্তু পুলিশের দৃষ্টি আকর্ষণ করলেন না আবার অডিও প্রকাশের পর পুলিশের গ্রেফতারি রাজনৈতিক মহলে জোর চর্চা আন্দোলন দমানোর। 

এবার প্রশ্ন অডিওতে কুণালের 'ক'? নজরে কলতান তাই গ্রেফতার তিনি এমনি প্রশ্ন ছুঁড়ে দিচ্ছে বামেরা। আন্দোলনকারী ডাক্তারদের ওপর হামলার ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগে সিপিএমের যুব সংগঠন ডিওয়াই এফআই নেতা কলতান দাশগুপ্তকে গ্রেফতার করল পুলিশ। এর আগেই কুণাল ঘোষ দাবি করেন, কলকাতার বাইরের ছেলেদের এনে হামলার চেষ্টা করা হচ্ছে। যাদের অডিও ক্লিপ ভাইরাল হয়েছে তাদের একজনের নাম নাকি 'ক' দিয়ে শুরু। আরেকজনের নাম শুরু 'স' দিয়ে। এর আগে গড়ফা থানা এলাকা থেকে সঞ্জীব দাস নামে এক যুবককে গ্রেফতার করা হয়। 



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies