" " //psuftoum.com/4/5191039 Live Web Directory EY কর্মচারীর মৃত্যুকে ঘিরে নির্মলা সীতারামনের মন্তব্যের তীব্র নিন্দা জানিয়েছে KITU, শ্রম আইন লঙ্ঘনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের আহ্বান //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

EY কর্মচারীর মৃত্যুকে ঘিরে নির্মলা সীতারামনের মন্তব্যের তীব্র নিন্দা জানিয়েছে KITU, শ্রম আইন লঙ্ঘনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের আহ্বান

 



Karnataka State IT/ITeS Employees Union (KITU) কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের অবিবেচনাপ্রসূত ও লজ্জাজনক মন্তব্যের তীব্র নিন্দা জানিয়েছে, যা EY-এর ২৬ বছর বয়সী কর্মচারী আন্না পেরায়িলের অতিরিক্ত কাজের চাপের কারণে মৃত্যুকে কেন্দ্র করে করা হয়েছিল। 


KITU জানিয়েছে, মন্ত্রীর মন্তব্য ভুক্তভোগীকে দোষারোপ করার মাধ্যমে কর্মস্থলের বিষাক্ত সংস্কৃতিকে উপেক্ষা করছে, যা শ্রমিকদের উপর অত্যাচারকে বৈধতা দেয় এবং কোম্পানিগুলিকে শ্রমিক শোষণের পথ আরও সুগম করে। EY কর্মচারীর মৃত্যু কর্পোরেট লোভের শিকার, যেখানে কোম্পানিগুলো তাদের কর্মীদের মৌলিক অধিকার ও সুস্থতা উপেক্ষা করছে।


KITU সমস্ত কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে এই ধরনের শ্রম আইন লঙ্ঘনের বিরুদ্ধে লড়াই করার এবং একটি সুস্থ কর্ম-জীবনের ভারসাম্য নিশ্চিত করার আহ্বান জানিয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies