" " //psuftoum.com/4/5191039 Live Web Directory মার্কসবাদী নেতা অনুরা কুমারা দিশানায়েক শ্রীলঙ্কার রাষ্ট্রপতি নির্বাচনে বিজয়ী //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

মার্কসবাদী নেতা অনুরা কুমারা দিশানায়েক শ্রীলঙ্কার রাষ্ট্রপতি নির্বাচনে বিজয়ী

  



রবিবার শ্রীলঙ্কার রাষ্ট্রপতি নির্বাচনে বিজয়ী হয়েছেন মার্কসবাদী নেতা অনুরা কুমারা দিশানায়েক। তিনি বর্তমান রাষ্ট্রপতি রানিল বিক্রমাসিংহেকে পরাজিত করে এই পদে অধিষ্ঠিত হন। শ্রীলঙ্কা শনিবার অনুরা কুমারা দিশানায়েককে তাদের নতুন রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত করেছে, যাকে দেশের দুর্নীতি মোকাবেলা এবং অর্থনীতির পুনরুদ্ধারের চ্যালেঞ্জ সামলানোর দায়িত্ব অর্পণ করা হয়েছে, বিশেষ করে দেশটির কয়েক দশকের সবচেয়ে খারাপ আর্থিক সংকটের পর।


৫৬ বছর বয়সী দিশানায়েক রাষ্ট্রপতি নির্বাচনে জয়লাভ করেন এবং একে একটি "পরিবর্তনের ভোট" বলে অভিহিত করেন। এটি ছিল দ্বীপরাষ্ট্রটির অর্থনৈতিক বিপর্যয়ের পর প্রথম নির্বাচন, যা ২০২২ সালে সংঘটিত হয়েছিল। বিজয়ের পরপরই, দিশানায়েক সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বার্তা শেয়ার করেন যেখানে তিনি জানান, এই বিজয় সবার। 


"যে স্বপ্ন আমরা শতাব্দী ধরে লালন করেছি, তা অবশেষে সত্যি হচ্ছে। এই অর্জন কোনো একক ব্যক্তির কাজ নয়, বরং এটি লক্ষ লক্ষ মানুষের সম্মিলিত প্রচেষ্টার ফল। আপনাদের অঙ্গীকার আমাদের এতদূর এনেছে, আর এর জন্য আমি গভীরভাবে কৃতজ্ঞ। এই বিজয় আমাদের সবার," দিশানায়েক 'এক্স' এ একটি পোস্টে লিখেছেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies