" " //psuftoum.com/4/5191039 Live Web Directory শ্যামবাজারের অবস্থান মঞ্চে মীরা ভট্টাচার্যের উপস্থিতি, আন্দোলনকারীদের নতুন উদ্দীপনা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

শ্যামবাজারের অবস্থান মঞ্চে মীরা ভট্টাচার্যের উপস্থিতি, আন্দোলনকারীদের নতুন উদ্দীপনা

 


শ্যামবাজারে বামপন্থী ছাত্র, যুব ও মহিলা সংগঠনের নেতৃত্বে চলমান অবস্থান মঞ্চে আজ সন্ধ্যায় উপস্থিত হন বিশিষ্ট সমাজসেবী মীরা ভট্টাচার্য। টানা ২২ দিনের এই আন্দোলন প্রবল বৃষ্টির মাঝেও অবিচল রয়েছে, এবং মীরাদেবীর উপস্থিতি আন্দোলনকারীদের মধ্যে নতুন উদ্দীপনা সৃষ্টি করেছে।


মঞ্চে বক্তৃতা দিতে গিয়ে মীরা ভট্টাচার্য ছাত্র ও যুব কর্মীদের সাহস যোগান এবং সমাজের পরিবর্তনের লড়াইয়ে তাঁদের ভূমিকার ওপর গুরুত্ব আরোপ করেন। তিনি জানান, প্রয়াত বামপন্থী নেতা বুদ্ধদেব ভট্টাচার্যের স্বপ্ন ছিল বেকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করা। সেই লক্ষ্য পূরণে ছাত্র ও যুবদের রাস্তায় আন্দোলন চালিয়ে যেতে হবে। তাঁর মতে, এই আন্দোলনই আসল পরিবর্তনের পথ দেখাবে। 


প্রবল বৃষ্টির মধ্যেও আন্দোলনকারীরা গান-বাজনা, আলোচনা এবং সাংস্কৃতিক কর্মসূচির মাধ্যমে নিজেদের প্রতিবাদকে শক্তিশালী করে তুলেছেন। আগামীকাল কলেজ মোড় থেকে ধর্মতলা ও শ্যামবাজার পর্যন্ত একটি বৃহৎ মিছিলের ডাক দেওয়া হয়েছে, যা আন্দোলনের গতি আরও বাড়াবে বলে মনে করা হচ্ছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies