" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সীতারাম ইয়েচুরিকে ভেন্টিলেটরে স্থানান্তর, এআইআইএমএস-এ চিকিৎসাধীন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সীতারাম ইয়েচুরিকে ভেন্টিলেটরে স্থানান্তর, এআইআইএমএস-এ চিকিৎসাধীন

 


সিপিআই(এম) সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (এআইআইএমএস) হাসপাতালে ভেন্টিলেটরে স্থানান্তরিত হয়েছেন, বৃহস্পতিবার রাতে সূত্রে এ তথ্য জানা যায়। ইয়েচুরির শারীরিক অবস্থার অবনতি হওয়ার পর তাকে ভেন্টিলেটরে ভর্তি করা হয়। পরিবারের সূত্র জানিয়েছে, তিনি এআইআইএমএস-এ চিকিৎসাধীন রয়েছেন, যেখানে তাকে ফুসফুসের সংক্রমণের জন্য ভর্তি করা হয়েছিল।


৭২ বছর বয়সী ইয়েচুরি ১৯ আগস্ট এআইআইএমএস-এর জরুরি বিভাগে ভর্তি হন। পরে তাকে আইসিইউ-তে স্থানান্তর করা হয়, যেখানে তিনি এখনও চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা একটি বিশেষজ্ঞ চিকিৎসক দলের পর্যবেক্ষণে রয়েছে, সূত্রে জানা গেছে।


ইয়েচুরিকে নিউমোনিয়ার মতো সংক্রমণের চিকিৎসার জন্য এআইআইএমএস-এ ভর্তি করা হয়েছিল। তবে তার রোগের প্রকৃত প্রকৃতি হাসপাতাল কর্তৃপক্ষ দ্বারা প্রকাশ করা হয়নি। সম্প্রতি তার চোখের ছানি অপারেশন হয়েছিল। "কমরেড সীতারাম ইয়েচুরি, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-এর সাধারণ সম্পাদক, এখনও নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস-এ চিকিৎসাধীন রয়েছেন," সিপিআই(এম) এক বিবৃতিতে জানিয়েছে।


"তিনি একটি বিশেষজ্ঞ চিকিৎসক দলের তত্ত্বাবধানে রয়েছেন, যারা তার শ্বাসকষ্টজনিত সংক্রমণের জন্য চিকিৎসা করছেন," বিবৃতিতে বলা হয়েছে।  

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies