" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সুখেন্দু শেখরের ইঙ্গিতপূর্ণ পোস্টে রাজনৈতিক মহলে তীব্র উত্তেজনা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সুখেন্দু শেখরের ইঙ্গিতপূর্ণ পোস্টে রাজনৈতিক মহলে তীব্র উত্তেজনা

 




গত কয়েক দিনে রাজনৈতিক মহলে এক উত্তেজনাপূর্ণ পরিস্থিতি সৃষ্টি হয়েছে। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ সরকারের দায়িত্ব নিয়ে একটি মন্তব্য করতেই রাজনৈতিক চক্রে শুরু হয় চাপানউতোর। কুণাল ঘোষ বলেন, "সরকার এমন কোনও কাজ করবে কেন যে অবস্থা সামলাতে শাসকদলকেও বিচার চাই বলে কর্মসূচি নিতে হবে?" এর জবাবে বিজেপি তোপ দেগেছে।


এই বিতর্কের মধ্যে আবার সামনে এসেছেন তৃণমূলের 'বিদ্রোহী' সাংসদ সুখেন্দু শেখর রায়। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বাস্তিল দুর্গ ধ্বংসের কথা উল্লেখ করে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। পোস্টে তিনি লিখেন, "বাস্তিল দুর্গ মাটিতে মিশিয়ে দিয়েছিল বিক্ষোভকারীরা। জন্ম হয়েছিল ঐতিহাসিক ফরাসি বিপ্লবের।" তার এই মন্তব্য রাজনৈতিক মহলে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।


তিলোত্তমা কাণ্ডের পর তিনি দোষীদের শাস্তির দাবিতে সোচ্চার হয়েছিলেন। তিনি স্পষ্টতই বলেছিলেন, “সত্য সামনে আসুক। এটা একটা লোকের কাণ্ড নয়।” এমনকি, কলকাতা পুলিশের কমিশনার বিনীত গোয়েল ও আরজি করের প্রাক্তন অধ্যক্ষের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি। তবে পরে এই পোস্ট মুছে ফেলেন। এরই মধ্যে তাকে লালবাজারে ডাকা হয়েছিল ভুল তথ্য ছড়ানোর অভিযোগে।


এখন দেখার বিষয়, এই পরিস্থিতি কোন দিকে মোড় নেয় এবং রাজনৈতিক মঞ্চে কী প্রভাব ফেলে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies