" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সিবিআই অভিযান তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়ের নার্সিংহোমে: চাঞ্চল্যকর তথ্য উদ্ঘাটন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সিবিআই অভিযান তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়ের নার্সিংহোমে: চাঞ্চল্যকর তথ্য উদ্ঘাটন

 



সিঁথির মোড় ও চিড়িয়ামোড়ের মাঝে অবস্থিত একটি নার্সিংহোমে সিবিআই অভিযান চালাচ্ছে। এই নার্সিংহোমটি তৃণমূল কংগ্রেসের বিধায়ক সুদীপ্ত রায়ের মালিকানাধীন বলে জানা যাচ্ছে। সুদীপ্ত রায় আরজি কর মেডিকেল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানও। সূত্রের খবর, এই বিধায়ক আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ ছিলেন। সিবিআই সূত্রে আরও জানা গেছে, ঘটনার দিন সন্দীপ ঘোষের সঙ্গে একাধিকবার ফোনে কথা হয় সুদীপ্ত রায়ের। কল ডিটেলস রেকর্ডের মাধ্যমে সিবিআই এই তথ্য পায়, যার ভিত্তিতে সুদীপ্ত রায়ের বাড়ি ও নার্সিংহোমে অভিযান চালাচ্ছে সিবিআই।


তদন্তকারীদের হাতে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য এসেছে। তবে সন্দীপ ঘোষের সঙ্গে সুদীপ্ত রায়ের নার্সিংহোমের সম্পর্ক কী, তা নিয়ে প্রশ্ন উঠছে। জানা যাচ্ছে, সুদীপ্ত রায় এখনও আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদে রয়েছেন। আরজি করের একাধিক দুর্নীতির অভিযোগও সামনে এসেছে। প্রাক্তন ডেপুটি সুপার নন-মেডিক্যাল আখতার আলি প্রথম এই অভিযোগগুলি তুলেছিলেন, যেখানে বলা হয়েছিল, একটি প্রভাবশালীর নার্সিংহোমে হাসপাতাল থেকে চিকিৎসার সরঞ্জাম সরবরাহ করা হত এবং হাসপাতালের ভেন্ডারদের দিয়ে সেই নার্সিংহোমের কাজ করানো হত।


এই অভিযোগের ভিত্তিতেই এবার সুদীপ্ত রায়ের নার্সিংহোমে সিবিআই অভিযান চালাচ্ছে।  

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies