" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ইডির হাতে নয়া তথ্য: আরজি কর দুর্নীতি মামলায় বিপুল পরিমাণ উত্তরপত্র উদ্ধার //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ইডির হাতে নয়া তথ্য: আরজি কর দুর্নীতি মামলায় বিপুল পরিমাণ উত্তরপত্র উদ্ধার



আরজি কর দুর্নীতি মামলায় আরও তথ্যের সন্ধানে অভিযান চালিয়ে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) নতুন কিছু তথ্য হাতে পেয়েছে। সূত্রের খবর অনুযায়ী, ইডি সন্দীপ ঘোষের শ্যালিকা অর্পিতা বেরার ফ্ল্যাট থেকে প্রায় ২০০ পাতার পরীক্ষার উত্তরপত্রের কপি উদ্ধার করেছে। ইতিমধ্যে, এই উত্তরপত্রগুলোর আর্থিক লেনদেনের সাথে কোন সম্পর্ক আছে কি না, তা তদন্ত শুরু করেছে ইডি। 


এছাড়াও, প্রচুর পরিমাণে টেন্ডারের কপি, দলিল, এবং সম্পত্তির কাগজপত্রও উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। উল্লেখ্য, আরজি করের দুর্নীতি মামলায় ইতিমধ্যেই এই মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গ্রেফতার করেছে ইডি। সন্দীপ ঘোষের গ্রেফতারির পর একের পর এক তথ্য উঠে আসছে এবং তদন্তকারীদের নজরে এসেছে তার পরিবারের অন্যান্য সদস্যরাও। 


সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা ঘোষ এবং শ্যালিকা অর্পিতা বেরাকে প্রায় ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ইডি। তার আগে শ্যালিকার বাড়িতে প্রায় ১০ ঘণ্টা তল্লাশি চালানো হয়। উদ্ধার হওয়া নথি নিয়ে শ্যালিকাকে এজেন্সির আধিকারিকদের প্রশ্নের মুখে পড়তে হয়। সন্দীপের শ্যালিকার বাড়ি এয়ারপোর্ট সংলগ্ন এলাকায় এবং সেখান থেকেই বিপুল পরিমাণ উত্তরপত্র উদ্ধার করা হয়েছে।  


এ প্রসঙ্গে চিকিৎসক সুবর্ণ গোস্বামী মন্তব্য করেন, "এই দুর্নীতি একটি বড় ধরনের জালিয়াতি, সন্দীপ ঘোষ একা নয়, গোটা পরিবারই যুক্ত। এটি একটি সিন্ডিকেট এবং সন্দীপরা মাঝের অংশ। নিচে কিছু স্যাঙাত আছে, উপরে আছে মাথারা।"


তদন্ত এখনও চলমান, এবং আরও তথ্য সংগ্রহের প্রক্রিয়া চলছে।  

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies