" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন ঘিরে বিতর্ক: মেডিক্যাল কাউন্সিলের ওয়েবসাইটে বিভ্রান্তি //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন ঘিরে বিতর্ক: মেডিক্যাল কাউন্সিলের ওয়েবসাইটে বিভ্রান্তি





তিলোত্তমা ঘটনার সাথে জড়িত সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিল হওয়ার পরেও রাজ্য মেডিক্যাল কাউন্সিলের ওয়েবসাইটে তাঁর স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে বিতর্ক। সিবিআই হেফাজতে থাকা আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন ১৯ সেপ্টেম্বর বাতিল করা হয়েছিল। কিন্তু মঙ্গলবার থেকে ওয়েবসাইটে সন্দীপের নামের পাশে 'সাসপেন্ডেড' লেখা উধাও হয়ে গেছে এবং 'রেজিস্টারড' হিসেবে দেখানো হচ্ছে, যা নিয়ে প্রশ্ন উঠেছে। 


ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের দাবি, এই স্ট্যাটাস বদলের ফলে পুরো ব্যাপারটিতে ধোঁয়াশা তৈরি হয়েছে। মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রার মানস চক্রবর্তী এই বিষয়ে জানিয়েছেন, "কোনো একটি ভুল হয়েছে, স্ট্যাটাস রিমুভড থাকা উচিত ছিল।"


অপরদিকে, চিকিৎসক নেতা কৌশিক লাহিড়ি বলেন, "সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিল হওয়ার কথা সকল সংবাদ মাধ্যমে জানানো হয়েছিল। কিন্তু কয়েকদিন পর আমরা দেখতে পাই তাঁর নামের পাশে 'রেজিস্টারড' লেখা আছে।" চিকিৎসক সুবর্ণ গোস্বামী এই ঘটনাকে আরও তীব্রভাবে সমালোচনা করে বলেন, "এই মেডিক্যাল কাউন্সিল এখন অপরাধীদের আখড়া হয়ে উঠেছে, এবং তিলোত্তমা ঘটনার সাথে জড়িত ব্যক্তিরাই কাউন্সিল পরিচালনা করছেন।"


এই বিভ্রান্তি নিয়ে রাজ্যের চিকিৎসক মহলে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে, এবং সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিলের সত্যতা নিয়ে প্রশ্ন উঠছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies