" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আরজিকর কাণ্ডে তৃণমূল বিধায়ক নির্মল ঘোষকে তলব, সিবিআই দফতরে হাজিরা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আরজিকর কাণ্ডে তৃণমূল বিধায়ক নির্মল ঘোষকে তলব, সিবিআই দফতরে হাজিরা





আরজিকর কাণ্ডে এবার পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষকে তলব করল সিবিআই। আজ তিনি সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজিরা দেন। সকাল সাড়ে দশটার কিছু পর তিনি সেখানে প্রবেশ করেন। পরিবারের দাবি, তিলোত্তমার দেহ দাহ করার সময়ে নির্মল ঘোষ পানিহাটি শ্মশানে উপস্থিত ছিলেন।


সিবিআই সূত্রে জানা গেছে, তিলোত্তমাকাণ্ডের তদন্তে বিধায়কের কাছ থেকে বেশ কিছু প্রশ্নের উত্তর জানতে চান তদন্তকারীরা। সেই উদ্দেশ্যে সিবিআই-এর তরফ থেকে বিধায়ককে ফোন করা হয়, যার ভিত্তিতে তিনি আজ সিবিআই দফতরে হাজিরা দেন। সিবিআই-এর পক্ষ থেকে শুরু থেকেই দাবি করা হয়েছে, গোটা ঘটনার পেছনে একটি বড় ষড়যন্ত্র কাজ করেছে। ইতিমধ্যেই টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। তাঁর কাছ থেকেও গুরুত্বপূর্ণ কিছু তথ্য পাওয়া গেছে।


পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তিলোত্তমার প্রথম ময়নাতদন্তের পর তারা দ্বিতীয়বার ময়নাতদন্তের আবেদন করেছিলেন সঠিক তদন্তের জন্য। কিন্তু অভিযোগ করা হচ্ছে, দ্বিতীয়বার ময়নাতদন্তের আগেই তিলোত্তমার দেহ দ্রুত আরজিকর হাসপাতাল থেকে বাড়িতে আনা হয়। সেই রাতে, বাবা-মা পৌঁছানোর আগেই দেহ বাড়িতে পৌঁছে যায় এবং বাড়ির সামনে উপস্থিত ছিলেন বিধায়ক নির্মল ঘোষ। অভিযোগ, তাঁর তত্ত্বাবধানেই দ্রুত দেহ পানিহাটি শ্মশানে নিয়ে গিয়ে দাহ করা হয়।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies