" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ধর্মতলার অনশন মঞ্চে ৮ বছরের রস্মিতার প্রতীকী অনশন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ধর্মতলার অনশন মঞ্চে ৮ বছরের রস্মিতার প্রতীকী অনশন



রবিবার সকালে, মাত্র ৮ বছর বয়সী রস্মিতা ভট্টাচার্য্য তার মায়ের হাত ধরে উপস্থিত হয় ধর্মতলার অনশন মঞ্চে। তার মা জানিয়েছেন, রস্মিতা শুরু থেকেই অভয়ার বিচারের দাবিতে চলা আন্দোলনকে সমর্থন করে আসছে এবং বাবার সাথে মিছিলে অংশ নিয়েছে বহুবার। বিগত ৭ দিন ধরে টানা অনশন চলতে দেখে, সে নিজেও আন্দোলনের অংশ হতে চেয়েছিল। তাই আজ সকালে, রস্মিতা ১২ ঘণ্টার প্রতীকী অনশন শুরু করেছে, সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত।


এই ঘটনায় আন্দোলনের অংশগ্রহণকারীরা অভিভূত। মানুষের অকুণ্ঠ সমর্থন দেখে তারা ভাষাহীন হয়ে পড়েছেন। প্রথম থেকেই মানুষ উৎসবের মধ্যেও তাদের পাশে দাঁড়িয়েছে, যা প্রমাণ করে যে এই আন্দোলন শুধুমাত্র চিকিৎসকদের নয়, বরং সাধারণ মানুষেরও আন্দোলন হয়ে উঠেছে। আট থেকে আশি, সবাই আজ এই আন্দোলনের সমর্থনে এগিয়ে এসেছে।


এই মুহূর্তে, ডা. অনিকেত, ডা. অলোক এবং ডা. অনুষ্টুপ টানা অনশনের ফলে অসুস্থ হয়ে CCU এবং ICU তে ভর্তি রয়েছেন। এই কঠিন পরিস্থিতির মাঝেও রস্মিতার উপস্থিতি যেন নতুন আশার আলো ছড়িয়ে দিয়েছে। তার কণ্ঠে ধ্বনিত হয়েছে, "মেঘ দেখে করিসনে ভয়, আড়ালে তার সূর্য হাসে"।


জুনিয়র ডাক্তারদের সংগঠন মারফত 





Top Post Ad

Below Post Ad

Hollywood Movies