" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ত্রিধারা পূজা মন্ডপে প্রতিবাদ: ৯ জনকে আটক করে আদালতে প্রডিউস করবে পুলিশ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ত্রিধারা পূজা মন্ডপে প্রতিবাদ: ৯ জনকে আটক করে আদালতে প্রডিউস করবে পুলিশ

 



কলকাতা পুলিশ ত্রিধারা পূজা মন্ডপে প্রতিবাদ করার জন্য ৯ জন প্রতিবাদীকে আটক করেছে। আজ দুপুর সাড়ে বারোটার সময় তাদের আলিপুর আদালতে প্রডিউস করা হবে। জয়েন্ট প্ল্যাটফর্মের লিগাল টিম এই আটক হওয়া প্রতিবাদীদের প্রতিনিধিত্ব করবে।


আজ বারোটা থেকে অনশন মঞ্চে প্রতিবাদকারীরা জমায়েত হওয়ার পরিকল্পনা করেছেন। আদালতে প্রডিউস করার পর, প্রতিবাদকারীরা মঞ্চ থেকে সরাসরি আদালতে যাবেন তাদের সমর্থন জানাতে।


জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস, ওয়েস্ট বেঙ্গল এই ঘটনাকে "কলকাতার ইতিহাসে লজ্জার দিন" বলে অভিহিত করেছে। তারা অভিযোগ করেছে যে, প্রথমে মিনিডোর আনার ক্ষেত্রে বাধা দেওয়া হয় এবং অভয়া পরিক্রমা আটকে দেওয়া হয়। এক মহিলাকে টিভি ফুটেজে দেখা গেছে, পুলিশের কাছে অনুরোধ করতে।



পরবর্তীতে ত্রিধারা পূজা মন্ডপে প্রতিবাদী গ্রেফতার এবং শেষে একটি প্রতীকী বৈঠকে জুনিয়র ডাক্তারদের অপমানের অভিযোগ উঠেছে।


রাতে ৮ ঘন্টারও বেশি সময় পর রবীন্দ্র সরোবর থানা থেকে কেসের বিস্তারিত জানানো হয় এবং লালবাজারের সামনে থেকে শতাধিক মানুষ ফিরে যান। তবে আজ আলিপুর আদালতে দ্বিগুণ-তিনগুণ জনসমাগম নিয়ে প্রতিবাদ চালিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে।


সপ্তমী, দুপুর ১২:৩০, আলিপুর কোর্ট


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies