" " //psuftoum.com/4/5191039 Live Web Directory শাসক দলের হুমকি রুখতে আসন্ন উপনির্বাচনে গড়ে উঠছে জনমত নাগরিক কমিটির উদ্যোগে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

শাসক দলের হুমকি রুখতে আসন্ন উপনির্বাচনে গড়ে উঠছে জনমত নাগরিক কমিটির উদ্যোগে

 



আসন্ন বিধানসভা উপনির্বাচনে বাংলায় শাসক দলের হুমকি এবং থ্রেট কালচারের বিরুদ্ধে জনমত ক্রমশ জোরদার হচ্ছে। বিগত বেশ কয়েকটি নির্বাচনে সাধারণ ভোটাররা ভোট কেন্দ্রে শাসক দলের হুমকির সম্মুখীন হয়েছেন। অনেক ক্ষেত্রে শাসক দলের আক্রমণের শিকার হতে হয়েছে সাধারণ নাগরিকদের। এবার এই পরিস্থিতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য একাধিক নাগরিক কমিটি উদ্যোগী হয়েছে।জুনিয়র ডাক্তারদের আন্দোলিন এক নতুন দিশা দেখাতে শুরু করেছিএ গোটা বিজ্ঞে তা বলাই বাহুল্য।


নাগরিক কমিটিগুলির দাবি, রাজ্যের প্রতিটি ভোটার কোনো না কোনো রাজনৈতিক দলের সমর্থক হতে পারেন, তবে তাদের গণতান্ত্রিক অধিকার সুরক্ষিত থাকা উচিত। এই অধিকার রক্ষার জন্য হুমকির বিরুদ্ধে জনমত গঠন করা হবে। এ লক্ষ্যে মহিলাদের নিয়ে বিশেষ টিম গঠন করারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যা ভোটারদের নিরাপদ এবং ভয়মুক্ত পরিবেশে ভোট দিতে সাহায্য করবে।


রাজনৈতিক বিশ্লেষকদের মতে, আসন্ন উপনির্বাচনে এই নাগরিক কমিটিগুলির উদ্যোগ শাসক দলের থ্রেট কালচারের বিরুদ্ধে জনমত তৈরি করতে এবং নির্বাচনের পরিবেশকে সুরক্ষিত রাখতে বড় ভূমিকা নিতে পারে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies