" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সিটু সামসাং কর্মীদের ঐতিহাসিক বিজয়ের জন্য অভিনন্দন জানিয়েছে! //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সিটু সামসাং কর্মীদের ঐতিহাসিক বিজয়ের জন্য অভিনন্দন জানিয়েছে!

 



শ্রেণি সংগ্রামের আধুনিক ইতিহাসে, সামসাং ইন্ডিয়া কর্মীদের সংগ্রাম পুঁজির শাসনের বিরুদ্ধে সবচেয়ে বড় সরাসরি শ্রেণি আন্দোলন হিসেবে পরিগণিত হয়েছে।


দক্ষিণ ভারতের তামিলনাড়ুর কাঞ্চিপুরম জেলার শ্রীপেরুম্বদুর প্ল্যান্টে সামসাং কর্মীদের ৩৭ দিনব্যাপী বীরত্বপূর্ণ সংগ্রামের মহান গাথা সফলতার সাথে শেষ হয়েছে সরকারের সাথে আলোচনার পর। আজ, ১৬ অক্টোবর, ইউনিয়নের সাধারণ সভা ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছে। সকল কর্মী আগামীকাল, ১৭ অক্টোবর ২০২৪ থেকে কাজে যোগ দেবেন।



এমন এক বর্বর পরিস্থিতিতে, যেখানে একচেটিয়া পুঁজিবাদ আধিপত্য বিস্তার করেছে এবং রাষ্ট্রের প্রতিটি অঙ্গসহ সকলেই পুঁজির ক্ষমতার সামনে নত হয়েছে, শ্রীপেরুম্বদুর প্ল্যান্টের ১৫০০ সামসাং কর্মী নির্ভয়ে পুঁজির শোষণমূলক নীতির বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে—এই সাহসী পদক্ষেপই তাদের বিজয়।


সিটু সমস্ত কর্মীদের বিপ্লবী শুভেচ্ছা জানাচ্ছে যারা সব ধরনের হুমকি, পুলিশি গ্রেফতার ও নির্যাতনসহ পাঁচ মাস ধরে ট্রেড ইউনিয়ন গঠন করে বেতন হারানোর মত চ্যালেঞ্জের মুখোমুখি হয়েও দৃঢ়ভাবে লড়াই করেছে—সামসাং ইন্ডিয়া ওয়ার্কার্স ইউনিয়নের নামে।



শ্রীপেরুম্বদুর, চেন্নাইয়ের সামসাং কর্মীরা ভারতীয় শ্রমিক আন্দোলনের গৌরবময় ইতিহাসে একটি অবিস্মরণীয় অধ্যায় যুক্ত করেছে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies