" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বিজেপি বঙ্গের রাজনীতিতে অপ্রাসঙ্গিক, তবুও পরিবর্তনের ডাক অমিত শাহর //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বিজেপি বঙ্গের রাজনীতিতে অপ্রাসঙ্গিক, তবুও পরিবর্তনের ডাক অমিত শাহর

 



পশ্চিমবঙ্গে বিরোধী দলের মর্যাদা পেলেও গত কয়েক বছর ধরে সরকারবিরোধী আন্দোলন গড়ে তুলতে ব্যর্থ হয়েছে বিজেপি। সাম্প্রতিককালে আর জি কর হাসপাতাল কাণ্ড নিয়ে যখন বাংলা উত্তাল, সেই সময়ে কোনো শক্তিশালী প্রতিবাদ গড়ে তুলতে পারেনি দলটি। রাজ্যের একাধিক দুর্নীতির মামলায় কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলির ভূমিকা নিয়ে প্রশ্ন উঠলেও এ নিয়ে বিজেপির নীরবতা নিয়ে রাজনৈতিক মহলে চর্চা চলছে।


এই প্রেক্ষাপটে শনিবার রাতে কলকাতায় এসে রবিবার বনগাঁয় বিএসএফ-এর একটি অনুষ্ঠানে যোগ দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ২০২৬ সালের বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে পরিবর্তনের ডাক দেন। অনুষ্ঠানে বেআইনি অনুপ্রবেশ বন্ধের প্রতিশ্রুতি দেন তিনি এবং জানান, বিজেপি ক্ষমতায় এলে বাংলাদেশ সীমান্ত দিয়ে অনুপ্রবেশ সম্পূর্ণ বন্ধ করা হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করে শাহ বলেন, “বাংলার মানুষের কিছু খেদ আছে, কিন্তু চিন্তা নেই, বিজেপি সরকার তা মেটাবে। ২০২৬ সালের নির্বাচনের পর বাংলার মানুষ পরিবর্তনের স্বাদ পাবেন।”


পেট্রাপোল সীমান্তে যাত্রী টার্মিনাল ভবন ও মৈত্রী দ্বার উদ্বোধনকালে শাহ বলেন, “গত ১০ বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশ জুড়ে উন্নয়নমূলক কাজ করেছেন। পশ্চিমবঙ্গের স্থলবন্দরগুলিতে উন্নয়ন হচ্ছে, যা মোদী সরকারের লক্ষ্য। ২০২৬ সালের নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে এই উন্নয়ন আরও ত্বরান্বিত হবে।”


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies