" " //psuftoum.com/4/5191039 Live Web Directory চিকিৎসক নারায়ণ ব্যানার্জির গতকালের বৈঠক, আধিকারিক প্রতিনিধি হিসেবে নয়: বিবৃতি প্রকাশ জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

চিকিৎসক নারায়ণ ব্যানার্জির গতকালের বৈঠক, আধিকারিক প্রতিনিধি হিসেবে নয়: বিবৃতি প্রকাশ জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস

 



কলকাতা, ১৮ই অক্টোবর, ২০২৪: পশ্চিমবঙ্গের চিকিৎসকদের যৌথ মঞ্চ 'জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস' ডা. নারায়ণ ব্যানার্জির গতকালের বৈঠক নিয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে। তারা স্পষ্টভাবে জানিয়েছেন, ডা. ব্যানার্জি কোনও চিকিৎসক সংগঠনের প্রতিনিধিত্ব করেন না এবং তার সাম্প্রতিক বৈঠক সংগঠনের নীতি বা অবস্থানকে প্রতিফলিত করে না।


জয়েন্ট প্ল্যাটফর্মের যুগ্ম আহ্বায়ক ডা. হীরালাল কোনার এবং ডা. পুণ্যব্রত গুণ বলেন, “নারায়ণবাবু ব্যক্তিগতভাবে কারো সঙ্গে সাক্ষাৎ করতে পারেন, তবে এই বৈঠকটি চিকিৎসকদের ও জনগণের যৌথ আন্দোলনের কোনও প্রতিনিধিত্ব ছিল না।” তারা আরও জানান যে, ডা. ব্যানার্জি এমন একজনের সঙ্গে বৈঠক করেছেন, যিনি নিয়মিত এই আন্দোলন এবং এর সঙ্গে যুক্ত চিকিৎসকদের আক্রমণ করছেন।


বিবৃতিতে তারা স্পষ্টভাবে উল্লেখ করেন, “আমরা ডা. নারায়ণ ব্যানার্জির এই কাজকে আন্দোলনের পরিপন্থী বলে মনে করছি এবং তার এই আচরণকে সমর্থন করছি না।”


চিকিৎসকদের যৌথ মঞ্চ এই বিবৃতির মাধ্যমে তাদের অবস্থান স্পষ্ট করে দিয়েছে, যে তারা জনগণের স্বাস্থ্য অধিকার এবং চিকিৎসা পেশার মর্যাদা রক্ষায় অটল থাকবে।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies