" " //psuftoum.com/4/5191039 Live Web Directory শ্যামবাজারে তিলোত্তমা মূর্তি চুরি নিয়ে তীব্র আন্দোলনের আহ্বান বাম যুব সংগঠনের //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

শ্যামবাজারে তিলোত্তমা মূর্তি চুরি নিয়ে তীব্র আন্দোলনের আহ্বান বাম যুব সংগঠনের

 



শ্যামবাজার এ অবস্থিত লড়াইয়ের স্মারক তিলোত্তমা মূর্তির অবয়ব তৈরি করা হয়েছিল শহীদদের স্মরণে। তবে সম্প্রতি সেই মূর্তি চুরি হয়ে যাওয়ার পর ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। তিলোত্তমা মূর্তির চুরির অভিযোগ থানায় দায়ের করা হয়েছে এবং জনসাধারণের মধ্যে এই চুরির ঘটনায় উদ্বেগ ছড়িয়েছে।


এই ঘটনায় একত্রিত হয়ে শহরের বেশ কিছু সংগঠন প্রতিবাদে শামিল হয়েছে। বিভিন্ন সমাজকল্যাণমূলক সংগঠন যেমন এসএফআই, ডিওয়াইএফআই এবং এআইডিডব্লিউএ এই চুরির ঘটনার বিরুদ্ধে প্রতিশ্রুতি ব্যক্ত করেছে যে, এ লড়াই থামবে না। তাদের দাবিতে স্পষ্ট, শহীদদের স্মরণে তৈরি এই মূর্তির চুরির নেপথ্যে থাকা অপরাধীদের কঠোর শাস্তি দিতে হবে।


তারা সরকারের কাছে দাবি জানিয়েছে এই চুরির দ্রুত তদন্ত এবং দোষীদের গ্রেপ্তারের। "নাটক ছেড়ে বিচার কর এবং জি করে মাথা ধরো," এই স্লোগানের মাধ্যমে তাদের অসন্তোষ প্রকাশ করছে।



তারা আরও বলছে, "নির্যাতনের বিচার চাই, এবং চুরির ঘটনায় দায়ীদের ক্ষমা নেই।" এই মর্মে একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছে এবং শীঘ্রই বৃহৎ আন্দোলনের আহ্বান জানানো হয়েছে।



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies