" " //psuftoum.com/4/5191039 Live Web Directory শিয়ালদহ ইএসআই হাসপাতালে অগ্নিকাণ্ডে এক রোগীর মৃত্যু //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

শিয়ালদহ ইএসআই হাসপাতালে অগ্নিকাণ্ডে এক রোগীর মৃত্যু

 




  শুক্রবার সকালে শিয়ালদহ (রাজাবাজার) ইএসআই হাসপাতালের নিচতলায় একটি শর্ট সার্কিটের কারণে আগুন লাগে, এবং সেই অগ্নিকাণ্ডে একজন রোগীর মৃত্যু হয় বলে ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানিয়েছেন।


শুক্রবার সকাল ৫টা নাগাদ আগুন লাগে এবং খবর পাওয়ার পর ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। জেলা দমকল অফিসার টিকে দত্ত জানিয়েছেন, "এটি একটি বড় অগ্নিকাণ্ড ছিল। আমরা ভিতরে আটকে পড়া প্রায় ৮০ জন রোগীকে উদ্ধার করেছি। তবে, একজন আইসিইউ-তে ভর্তি থাকা রোগীর মৃত্যু হয়েছে। অন্য কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।"


মণ্ডল নামের এক রোগী জানান, "যে ঘরে আগুন লাগে, সেখানে একটি ফাইবার দরজা ছিল। আমি ৪:৪০ মিনিটে অ্যালার্ম বন্ধ করে কিছুক্ষণ পর ধোঁয়া ও আগুনের গন্ধ পাই এবং ডাকতে শুরু করি। কর্মীরা এসে আমাকে হুইলচেয়ারে করে নামিয়ে আনে।"


অন্য একজন রোগী জানিয়েছেন, "আমরা রাত ৩টায় আগুন দেখি এবং সাইরেনের শব্দ শুনি। আমরা তৎক্ষণাৎ বেরিয়ে যাই। সবাই চিৎকার করছিল এবং আমাদের কাগজপত্র এখনও হাসপাতালের ভিতরে রয়েছে। হাসপাতালের এসি-তে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে মনে হচ্ছে।"


আহতদের অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে চিকিৎসার জন্য।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies