" " //psuftoum.com/4/5191039 Live Web Directory শনি বার ISL ডার্বিতে ন্যায়ের দাবিতে ঐক্যবদ্ধ ইস্টবেঙ্গল-মোহনবাগান সমর্থকরা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

শনি বার ISL ডার্বিতে ন্যায়ের দাবিতে ঐক্যবদ্ধ ইস্টবেঙ্গল-মোহনবাগান সমর্থকরা

 



শনিবার যুবভারতী স্টেডিয়ামে মুখোমুখি হতে চলেছে ইস্টবেঙ্গল ও মোহনবাগান আইএসএল ডার্বিতে। তবে এই ম্যাচ শুধু ফুটবল প্রতিদ্বন্দ্বিতার নয়, বরং ন্যায় বিচারের দাবিতে ফুটবল সমর্থকদের ঐক্যবদ্ধ প্রতিবাদেরও প্রতীক। ১৮ই অগাস্ট ডুরান্ড কাপের ডার্বি বাতিল হওয়ার পর, এবার "দ্রোহের ডার্বি" নামে পরিচিত হয়েছে এই ম্যাচ।


স্মরণ করা যেতে পারে, ২ মাস আগে আর জি কর মেডিক্যাল কলেজের এক তরুণী চিকিৎসকের প্রতি নির্যাতনের ঘটনার প্রতিবাদে, ইস্টবেঙ্গল ও মোহনবাগান সমর্থকরা একসাথে আন্দোলনে নেমেছিলেন। এবারও, ম্যাচ শুরুর আগে বিকেল ৫টায় সল্ট লেক স্টেডিয়ামের আশপাশে উল্টোডাঙা থেকে রুবি পর্যন্ত মানববন্ধন করবেন সমর্থকরা। ইস্টবেঙ্গলের সমর্থক সৌরীশ পাল জানিয়েছেন, "আবারও আমরা একজোট হচ্ছি, এবং এই আন্দোলন চলতে থাকবে।"


প্রতিবাদের অংশ হিসেবে সমর্থকরা কালো ব্যাজ ও পতাকা নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করবেন। এমনকি ম্যাচের হাফ টাইমেও প্রতিবাদ জানাবেন তাঁরা।


মোহনবাগান সমর্থক সুরঞ্জন মুখোপাধ্যায় বলেন, "আগেরবার পুলিশের জন্য ডার্বি হয়নি। এবার মাঠে খেলাও হবে, এবং মাঠের বাইরেও ন্যায়ের জন্য আমাদের লড়াই চলবে।"


এই ম্যাচ তাই শুধু একটি ফুটবল ম্যাচ নয়, বরং সামাজিক ন্যায়ের দাবি তুলে ধরা একটি গুরুত্বপূর্ণ উপলক্ষ।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies