" " //psuftoum.com/4/5191039 Live Web Directory এসএসকেএম-এ দুষ্কৃতিদের হামলায় আহত রোগীর পরিজন, জুনিয়র ডাক্তারদের আন্দোলন অব্যাহত //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

এসএসকেএম-এ দুষ্কৃতিদের হামলায় আহত রোগীর পরিজন, জুনিয়র ডাক্তারদের আন্দোলন অব্যাহত

 



কলকাতা: এসএসকেএম হাসপাতালে ভয়াবহ দুষ্কৃতি হামলায় গুরুতর আহত হলেন বেশ কয়েকজন রোগীর পরিজন। হাসপাতালের ভেতরেই এই নৃশংস আক্রমণের ফলে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। দুষ্কৃতিদের এমন তাণ্ডব হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। 


সরকার বারবার দাবি করছে, হাসপাতালের সুরক্ষা নিয়ে তারা সব রকম ব্যবস্থা গ্রহণ করেছে। কিন্তু জুনিয়র ডাক্তারদের দাবি, সরকারের পক্ষ থেকে তাদের নিরাপত্তা ও হাসপাতালের অন্যান্য সমস্যাগুলির দিকে নজর দেওয়া হয়নি। তারা বলছেন, সরকার একের পর এক মিথ্যা প্রচার চালিয়ে তাদের আন্দোলনকে অপমান করছে।


জুনিয়র ডাক্তারদের আন্দোলন আজ ৮ দিনে পা দিল। হাসপাতালের নিরাপত্তা নিশ্চিত করতে দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছেন তারা। তাদের মতে, নিরাপত্তার এই দাবি শুধু তাদের নিজস্ব নয়, বরং রোগী এবং রোগীর পরিবারের জন্যও। ইতিমধ্যেই তিনজন জুনিয়র ডাক্তার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। 


আজকের হামলা আবারও প্রমাণ করল যে, সরকারের উদাসীনতা এবং অনিচ্ছার কারণে হাসপাতালগুলোর সুরক্ষা ব্যবস্থা এখনও অরক্ষিত। জুনিয়র ডাক্তারদের বক্তব্য, অভয়ার ঘটনার পুনরাবৃত্তি রোধ করার জন্য সরকারকে অবিলম্বে পদক্ষেপ নিতে হবে। অথচ, সরকার হাসপাতালের সুরক্ষা নিয়ে না ভেবে অন্যান্য উৎসব আয়োজনে ব্যস্ত রয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies