" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বৃহত্তর বাম ঐক্য নিয়ে বাংলায় গণতন্ত্র পুনরুদ্ধার ও নারী নিরাপত্তার দাবিতে লড়াইয়ের প্রস্তুতি বামফ্রন্টের আসন্ন উপনির্বাচনে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বৃহত্তর বাম ঐক্য নিয়ে বাংলায় গণতন্ত্র পুনরুদ্ধার ও নারী নিরাপত্তার দাবিতে লড়াইয়ের প্রস্তুতি বামফ্রন্টের আসন্ন উপনির্বাচনে

 



কলকাতা: আসন্ন পশ্চিমবঙ্গ বিধানসভার উপনির্বাচনে বৃহত্তর বাম ঐক্যের উপর নির্ভর করেই রাজ্যে গণতন্ত্র পুনরুদ্ধার এবং নারী নিরাপত্তার দাবিতে লড়াইয়ের ময়দানে নামতে চলেছে বামফ্রন্ট। ২১শে অক্টোবর প্রকাশিত প্রার্থী তালিকা থেকে স্পষ্ট যে, বাম দলগুলি একযোগে এবার শক্তিশালীভাবে নির্বাচনী প্রচারে ঝাঁপাবে।


নির্বাচনে পাঁচটি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে বামফ্রন্ট। সিতাই (এসসি) আসনে এআইএফবি দলের প্রার্থী হিসেবে থাকছেন অরুণ কুমার বর্মা, মাদারিহাট (এসটি) আসনে আরএসপি দলের পদম ওঁরাও, নৈহাটি আসনে সিপিআই(এমএল) লিবারেশন দলের দেবজ্যোতি মজুমদার, মেদিনীপুর আসনে সিপিআই দলের মণি কুন্তল খামরুই এবং তালডাঙ্গ্রা আসনে সিপিআই(এম) দলের দেবকান্তি মহান্তি প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়া হারোয়া আসনে প্রার্থীর নাম শীঘ্রই প্রকাশিত হবে বলে জানানো হয়েছে।


বামফ্রন্ট স্পষ্টভাবে জানিয়েছে, বিজেপি-র ধর্মভিত্তিক বিভাজনের রাজনীতি রুখতে তারা রাজ্যজুড়ে জনমত গঠন করবে এবং নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনার অঙ্গীকার করেছে। নারীদের নিরাপত্তা, কর্মসংস্থান এবং ধর্মনিরপেক্ষতার দাবিতে বামফ্রন্টের এই লড়াই রাজ্য রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে বলে মনে করা হচ্ছে।




Top Post Ad

Below Post Ad

Hollywood Movies