" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বিশ্ব বরিষ্ঠ নাগরিক দিবস পালিত হলো দুর্গাপুরে সহমর্মীর উদ্যোগে সহযোগিতায় ডি ভিটা আই হাসপাতাল একটি চক্ষু পরীক্ষা শিবিরের মাধ্যমে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বিশ্ব বরিষ্ঠ নাগরিক দিবস পালিত হলো দুর্গাপুরে সহমর্মীর উদ্যোগে সহযোগিতায় ডি ভিটা আই হাসপাতাল একটি চক্ষু পরীক্ষা শিবিরের মাধ্যমে

 


আজ আন্তর্জাতিক বরিষ্ঠ নাগরিক দিবস। এই উপলক্ষে এ এস পির অবসরপ্রাপ্তদের সংগঠন দুর্গাপুর সহমর্মির পক্ষ থেকে স্থানীয় দেশবন্ধু ভবনে দিনটি মর্যাদার সাথে পালন করা হল। এই উপলক্ষে দুর্গাপুরের বিখ্যাত চোখের  হাসপাতাল DVITA EYE CARE HOSPITAL এর সহযোগিতায় সদস্যদের চক্ষু পরীক্ষার বিশেষ ব্যবস্থা করা হয়।  প্রায় 100 জনের চক্ষু পরীক্ষা হয়।

প্রদীপ জালিয়ে অনুষ্ঠানের সুচনা করেন দুর্গাপুর সহমর্মির সভাপতি ও অন্যান্য বিশিষ্ট অতিথিগণ। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কে কে পাল ও সহমর্মির অন্যান্য পদাধিকারীরা। 

DVITA EYE HOSPITAL- এর Chairperson Dr. Priansa Chatterjee প্রবীণ নাগরিকদের চোখের বিভিন্ন সমস্যা ও তার চিকিৎসা  বিষয়ক একটি বিশেষ আলোচনা করেন। 

এছাড়াও ছিল বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান। 

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্রী অজয় চক্রবর্তী ও গুরুপ্রসাদ ব্যানার্জি।





অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় দুর্গাপুরের দেশবন্ধু হলে, যেখানে উপস্থিত ছিলেন শিল্পী শ্রীমতী মিতালি সরকার ও শ্রীমতী শ্রাবনী পাঠক, সহ বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিত্ব। এছাড়াও, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কবিতা পাঠের আয়োজন করা হয়, যেখানে "তোমরা আশিতে এসেছো" শীর্ষক কবিতা আবৃত্তি করেন শ্রী ধনঞ্জয় শীল।



অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ডি ভিটা আই হাসপাতালের কর্ণধার । প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। চক্ষু হাসপাতাল জি ভিটা-এর সাথে যৌথ উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে সদস্য ও তাদের পরিবারের সদস্যদের চক্ষু পরীক্ষা করা হয়। এছাড়াও, ৮০ বছরের ঊর্ধ্বে সদস্যদের বিশেষভাবে সম্মাননা জানানো হয়।




দিনের শেষাংশে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, যেখানে শিল্পীরা তাদের পরিবেশনা করেন। উপস্থিত ছিলেন শ্রীমতী আসনী পাঠক, যিনি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। সমগ্র অনুষ্ঠানটি অত্যন্ত প্রাণবন্ত ও আবেগপূর্ণ ছিল এবং শেষে ভোজনের আয়োজন করা হয়, যা অংশগ্রহণকারীদের মধ্যে ব্যাপক উৎসাহের সঞ্চার করে।



এই আয়োজন সহমর্মী সংগঠনের সদস্যদের জীবনে একটি নতুন উদ্দীপনা যোগ করেছে।



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies