" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কুলতলীতে নাবালিকা কে ধর্ষণ করে খুন প্রতিবাদে জনতার আক্রোশ আগুন লাগানো হলো পুলিশ ফাঁড়িতে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কুলতলীতে নাবালিকা কে ধর্ষণ করে খুন প্রতিবাদে জনতার আক্রোশ আগুন লাগানো হলো পুলিশ ফাঁড়িতে

 


১০ বছরের বালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ ঘিরে জয়নগরের মহিষমারি এলাকায় ধুন্ধুমার। রাস্তা অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের। ঝাঁটাহাতে পুলিশকে ধাওয়া থেকে, পুলিশকে ঝাঁটাপেটা করার দৃশ্যও ধরা পড়ল সংবাদমাধ্যমের ক্যামেরায়।

 মহিষমারি পুলিশ ফাঁড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। এমন পরিস্থিতিতে প্রাণভয়ে লুকিয়ে পড়েন পুলিশ কর্মীরা, ফিরতে হয় RAF-কেও। বিরাট পুলিশ বাহিনী পৌঁছেছে এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। পরিস্থিতি সামাল দিতে জয়নগর থানা থেকে বিশাল পুলিশ পাঠানো হয়েছে। কাঁদানে গ্যাসের শেল ফাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। (Jaynagar Incident)শনিবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে জয়নগরের মহিষমারি এলাকা। ঝাঁটা, লাঠি হাতে নিয়ে পুলিশ ফাঁড়িতে চড়াও হন স্থানীয় মানুষজন। পুলিশক লাঠিপেটা, ঝাঁটাপেটা করতেও দেখা যায় অনেককে। থানায় ঢুকে ব্যাপক ভাঙচুর চালানো হয়। বাইরে থেকে ইঁট ছুড়ে ভাঙা হয় জানলার কাচ। দেওয়াল থেকে খুলে ঝুলতে দেখা যায় পুলিশ ফাঁড়ির সাইনবোর্ডটিকে। 

এর পর পুলিশ ফাঁড়িত আগুনও ধরিয়ে দেওয়া হয়, তাতে গুরুত্বপূর্ণ নথিপত্রে আগুন ধরে যায়। থানার বাইরে আগুন ধরানো হয় সাইকেলে। পুলিশ আধিকারিকদের ঘিরে ধরে বিক্ষোভও দেখান স্থানীয়রা। লাঠি, বাঁশ উঁচিয়ে এক পুলিশকর্মীকে ধাওয়াও করা হয়। বারুইপুর থানার এসডিপিও-র দিকেও লাঠি উঁচিয়ে তেড়ে যান অনেকে। RAF নামানো হলেও, মারমুখী জনতাকে দেখে পিছু হটে তারা।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies