" " //psuftoum.com/4/5191039 Live Web Directory তিলোত্তমা হত্যার বিচার দাবিতে লাখো মানুষের প্রতিবাদ মিছিল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

তিলোত্তমা হত্যার বিচার দাবিতে লাখো মানুষের প্রতিবাদ মিছিল

 


কলকাতা, ১ অক্টোবর ২০২৪: পুজোর উৎসবের মধ্যেই কলকাতার রাজপথে আজ লাখো মানুষের পদচারণা প্রতিবাদে মুখরিত হয়ে উঠেছে। তিলোত্তমা হত্যার ৫২ দিন পরেও বিচার না মেলায় বিভিন্ন গণসংগঠন এবং সামাজিক সংগঠনের উদ্যোগে ধর্মতলায় বিশাল প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 


মিছিলটি কলকাতার বিভিন্ন প্রান্ত থেকে শুরু হয়ে ধর্মতলায় গিয়ে শেষ হয়। পুলিশ সূত্রে জানানো হয়েছে, প্রায় এক লক্ষ মানুষের অংশগ্রহণের প্রত্যাশা ছিল, কিন্তু বাস্তবে সেই সংখ্যা লক্ষাধিক ছাড়িয়ে গেছে। অংশগ্রহণকারীদের স্লোগান ছিল তিলোত্তমার বিচার এবং শাসকগোষ্ঠীর প্রভাবশালীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপের দাবিতে।



তিলোত্তমা, একজন মেধাবী ছাত্রী, নির্মমভাবে হত্যার শিকার হন, এবং তার মৃত্যুর ঘটনার পর তদন্তে বিভিন্ন প্রভাবশালীর নাম উঠে আসায় জনগণের ক্ষোভ আরও বেড়ে যায়। অভিযুক্তদের গ্রেপ্তারের পরেও বিচার প্রক্রিয়ার ধীরগতিতে অসন্তোষ আরও তীব্র হয়েছে। 



প্রায় তিন ঘণ্টাব্যাপী এই মিছিলে বিভিন্ন পেশার মানুষ, ছাত্রছাত্রী, এবং সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধিরা অংশ নেন। মিছিলের মাধ্যমে স্পষ্ট হয়েছে, এবারের পুজো শুধু উৎসবের মধ্যে সীমাবদ্ধ থাকছে না, বরং তিলোত্তমার ন্যায়বিচারের দাবিতে প্রতিবাদের এক নতুন রূপ নিচ্ছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies