" " //psuftoum.com/4/5191039 Live Web Directory নাসিকের কালওয়ানে হাজারো জনতার সমাবেশে CPI(M) নেতা জে পি গাভিতের বিধানসভা মনোনয়ন জমা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

নাসিকের কালওয়ানে হাজারো জনতার সমাবেশে CPI(M) নেতা জে পি গাভিতের বিধানসভা মনোনয়ন জমা

 



২৩ অক্টোবর ২০২৪, নাসিক জেলার কালওয়ান ও সুরগানা তহসিল থেকে হাজার হাজার আদিবাসী ও অনাদিবাসী কৃষক কালওয়ান শহরে উপস্থিত হন CPI(M) নেতা ও প্রাক্তন বিধায়ক জে পি গাভিতের কালওয়ান (এসটি) আসনের বিধানসভা মনোনয়ন ফর্ম জমা দেওয়ার জন্য বিশাল র‍্যালি ও জনসভায়। এই র‍্যালি ছিল CPI(M) এবং MVA দলের লাল পতাকার সমারোহ।



আজকের দিনে, নাসিক জেলার কালওয়ান (এসটি) এবং পালঘর জেলার দহানু (এসটি) (বর্তমানে CPI(M)-এর বর্তমান বিধায়ক আসন) দুটি আসন CPI(M)-কে MVA-এর মাধ্যমে বরাদ্দ করা হয়েছে, এবং অন্যান্য আসন নিয়ে আলোচনা চলছে।


এই সমাবেশ ও জনসভায় প্রধান নেতৃত্বে উপস্থিত ছিলেন CPI(M) পলিট ব্যুরো সদস্য ডঃ অশোক ধাওয়ালে, দিনডোরি (এসটি) থেকে এনসিপি লোকসভা সাংসদ ভাস্কর ভাগারে, কংগ্রেস জেলা সভাপতি ও প্রাক্তন বিধায়ক শিরীষ কোটওয়াল, শিবসেনার গ্রামীণ জেলা সভাপতি জয়ন্ত দিন্ডে, এনসিপি নেতা রবীন্দ্র দেবর, কংগ্রেস নেতা শৈলেশ পাওয়ার, CPI(M) রাজ্য সচিবালয়ের সদস্য সুনীল মালুসারে, এবং আরও অনেক গুরুত্বপূর্ণ নেতৃত্ব।


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies