" " //psuftoum.com/4/5191039 Live Web Directory পটাশপুরে তৃণমূল নেতার বিরুদ্ধে মৃতদেহ লোপাটের চেষ্টা রুখে দিলো বাম যুব নেতৃত্ব //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

পটাশপুরে তৃণমূল নেতার বিরুদ্ধে মৃতদেহ লোপাটের চেষ্টা রুখে দিলো বাম যুব নেতৃত্ব




পটাশপুর, পূর্ব মেদিনীপুর: তৃণমূল নেতা সুখচাঁদ মাইতির বিরুদ্ধে ধর্ষণ ও খুনের গুরুতর অভিযোগ উঠেছে। মৃতদেহ লোপাটের চেষ্টার অভিযোগও উঠে এসেছে। ঘটনাটি ঘটে ভূবনমঙ্গলপুর গ্রামে, যেখানে অভিযুক্ত সুখচাঁদ মাইতি ও তার বৌদি XYZ মাইতির অবৈধ সম্পর্কের ব্যাপারে নির্যাতিতা মহিলা জানতে পারেন। এরপর তাকে বারবার হুমকি দেওয়া হয়।  


পরিবার সূত্রে জানা যায়, নির্যাতিতার বাড়ি থেকে টাকাপয়সা ও সোনার গয়না লুট হয়েছে। গত বৃহস্পতিবার প্রায় ৭৫ হাজার টাকা লুট হয়। শুক্রবার রাতে মহিলাকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। ধর্ষণ করে কীটনাশক খাইয়ে দেয়। পরদিন সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে নার্সিংহোমে পাঠান, তবে শনিবার রাতে তার মৃত্যু হয়।


নির্যাতিতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গ্রামবাসীরা ক্ষুব্ধ হয়ে অভিযুক্তকে মারধর করেন। পুলিশ অভিযুক্তকে উদ্ধার করে নিয়ে যায়, কিন্তু পরে তার মৃত্যুর খবর আসে। এদিকে, অভিযুক্তের মৃত্যুকে ঘিরে পরিবারের সন্দেহ বাড়ছে। পুলিশ ও স্থানীয় তৃণমূল নেতাদের বিরুদ্ধে পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।


পুলিশের দাবি, ধর্ষণের কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি, তবে পরিবার ও স্থানীয়দের পক্ষ থেকে ধর্ষণ ও খুনের অভিযোগ করা হয়েছে। মৃতার পরিবারের দাবি, পুরো ঘটনাটি আ ত্ম হ ত্যা হিসেবে চালানোর চেষ্টা চলছে, এবং পরিবারকে দায়ী করার ষড়যন্ত্র চলছে। 


**ছবি**: গ্রামবাসীদের সঙ্গে আলোচনা করছেন যুব ফেডারেশনের প্রতিনিধি দল, বিকেলে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies