" " //psuftoum.com/4/5191039 Live Web Directory রাজনগরে পুলিশি বর্বরতার বিরুদ্ধে সিপিআইএম-এর প্রতিবাদ, থানা ঘেরাও কর্মসূচি পালন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

রাজনগরে পুলিশি বর্বরতার বিরুদ্ধে সিপিআইএম-এর প্রতিবাদ, থানা ঘেরাও কর্মসূচি পালন

 



বীরভূমের রাজনগরে পুলিশের বিরুদ্ধে বর্বরতার অভিযোগ তুলে ভারতীয় কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-এর রাজনগর এরিয়া কমিটি থানার সামনে বিক্ষোভ ও থানা ঘেরাও কর্মসূচি পালন করেছে। ২৮শে অক্টোবর এই প্রতিবাদ কর্মসূচিতে এলাকার বিভিন্ন শ্রেণীর মানুষ অংশগ্রহণ করেন।


সিপিআইএম নেতৃত্বের অভিযোগ, পুলিশের নির্যাতন ও ক্ষমতার অপব্যবহার সাধারণ মানুষের মধ্যে আতঙ্কের পরিবেশ তৈরি করছে। সম্প্রতি কয়েকজন সাধারণ নাগরিককে অন্যায়ভাবে হয়রানি ও মারধর করার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। এরই প্রতিবাদে সিপিআইএম এই প্রতিবাদে সামিল হয়।



দলের পক্ষ থেকে থানার ওসির কাছে একটি স্মারকলিপি জমা দেওয়া হয়, যেখানে নির্যাতনের ঘটনার তদন্ত ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে। সিপিআইএম-এর দাবি, পুলিশকে রাজনৈতিক প্রভাবমুক্ত রেখে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।



প্রতিবাদ সমাবেশে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, "পুলিশ জনগণের সেবায় নিয়োজিত একটি প্রতিষ্ঠান। কিন্তু যখন সেই সংস্থা জনবিরোধী কাজ করে, তখন আমরা চুপ থাকব না। এই ধরনের বর্বরতার বিরুদ্ধে আমরা সংগ্রাম চালিয়ে যাব।"


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies