" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সিনিয়র চিকিৎসকদের গণইস্তফা: রাজ্যের স্বাস্থ্য পরিষেবায় সঙ্কটের আশঙ্কা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সিনিয়র চিকিৎসকদের গণইস্তফা: রাজ্যের স্বাস্থ্য পরিষেবায় সঙ্কটের আশঙ্কা

 


জুনিয়র চিকিৎসকদের আন্দোলনে সমর্থন জানিয়ে বড় পদক্ষেপ নিয়েছেন সিনিয়র চিকিৎসকরা। আর জি কর হাসপাতালের ৫০ জন চিকিৎসক একযোগে গণইস্তফা দিয়েছেন, যার মধ্যে রয়েছে বিভিন্ন বিভাগের প্রধানরাও। এই আন্দোলনের সমর্থনে অন্যান্য হাসপাতালের চিকিৎসকরাও একই পথে হাঁটতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে, যার ফলে রাজ্যের স্বাস্থ্য পরিষেবা কার্যত ভেঙে পড়তে পারে।


জুনিয়র চিকিৎসকদের ১০ দফা দাবির সমর্থনে ধর্মতলায় অনশন শুরু হয়েছে এবং অংশগ্রহণকারীর সংখ্যা ক্রমশ বাড়ছে। সোমবার থেকে আর জি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন তিন থেকে চারজন সিনিয়র চিকিৎসক অনশনকারীদের সাথে যোগ দেন। রাতে সিনিয়র চিকিৎসকদের সংগঠন, "জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস," একটি প্রেস বিবৃতিতে জানায়, "আমরাও বাধ্য হলাম এই পথে হাঁটতে।"


সরকারের তরফ থেকে কোনও কার্যকর পদক্ষেপ না নেওয়া এবং আন্দোলনকারীদের উপর পুলিশের অত্যাচারের অভিযোগ তুলে, সিনিয়র চিকিৎসকরা প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ১২ ঘণ্টার রিলে অনশন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies