" " //psuftoum.com/4/5191039 Live Web Directory হাইকোর্টের নির্দেশে অভিযুক্ত চিকিৎসকদের সাসপেনশনে স্থগিতাদেশ নতুন করে বিতর্ক //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

হাইকোর্টের নির্দেশে অভিযুক্ত চিকিৎসকদের সাসপেনশনে স্থগিতাদেশ নতুন করে বিতর্ক

 


কলকাতা: আরজি কর হাসপাতালের 'থ্রেট কালচার'-এ অভিযুক্ত চিকিৎসকদের জন্য বড় স্বস্তি নিয়ে এল হাইকোর্ট। আজ হাইকোর্টের বিচারপতি কৌশিক চন্দের নির্দেশে, ৫১ জন অভিযুক্ত চিকিৎসকদের সাসপেনশন এবং বহিষ্কারের সিদ্ধান্তের ওপর স্থগিতাদেশ জারি করা হয়েছে। এই নির্দেশ অনুযায়ী, চিকিৎসকরা আপাতত কাজে ফিরে যেতে পারবেন।


প্রসঙ্গত, ‘থ্রেট কালচার’-এর অভিযোগে অভিযুক্ত হয়ে, আরজি কর হাসপাতালের ৫১ জন চিকিৎসককে সাসপেন্ড করা হয়েছিল। চিকিৎসকদের পক্ষ থেকে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়, এবং আজকের শুনানিতে তাদের জন্য অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ মিলেছে। আগামী ১১ নভেম্বর এই মামলার পরবর্তী শুনানি হবে।


এই নির্দেশের ফলে আন্দোলনরত চিকিৎসকদের মধ্যে এই  ক্ষোভ শুরু হয়েছে, প্রায় ২ মাসের বেশি আন্দোলন  অনশন প্রত্যাহারের ২৪ ঘন্টা কাটলো না শুরু হলো বিতর্ক।দীর্ঘদিনের অভিযোগ জুনিয়ার ডাক্তারদের যাদের হাতে আক্রান্ত ছিল গণতন্ত্র তাদের মধ্যে একজন ডাক্তারদের নৃশংস খুনের ঘটনায় গ্রেফতার।তারপরেও এই ধরণের কোর্টের আদেশ ঘিরে নতুন করে বিক্ষোভ দানা বাঁধছে আর জি করে।






Top Post Ad

Below Post Ad

Hollywood Movies