" " //psuftoum.com/4/5191039 Live Web Directory গ্রামাঞ্চলে ত্রাণ ও চিকিৎসা পরিষেবা: স্টুডেন্টস হেলথ হোম ও জুনিয়র ডক্টরস ফোরামের বিশাল উদ্যোগ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

গ্রামাঞ্চলে ত্রাণ ও চিকিৎসা পরিষেবা: স্টুডেন্টস হেলথ হোম ও জুনিয়র ডক্টরস ফোরামের বিশাল উদ্যোগ

 



ডেবরা: বন্যাকবলিত এলাকার মানুষদের সহায়তায় বিশাল উদ্যোগ নিয়েছে স্টুডেন্টস হেলথ হোম এবং জুনিয়র ডক্টরস ফোরাম। ডেবরা ব্লকের মলিহাটি ও গোলগ্রামের টাঙাইশ্রী ও হরিণডাঙা গ্রামে, ডা. পবিত্র গোস্বামীর নেতৃত্বে ১১ জন চিকিৎসকের একটি দল ৫৪০ জন দুর্গত মানুষকে বিনামূল্যে ওষুধ সহ চিকিৎসা পরিষেবা প্রদান করেন।


এই প্রচেষ্টার পাশাপাশি, আরজি করে ছাত্রী চিকিৎসকের মর্মান্তিক হত্যার প্রতিবাদে গড়ে ওঠা সামাজিক আন্দোলনের তাৎপর্য নিয়ে দুই গ্রামে সভার মাধ্যমে সচেতনতা সৃষ্টি করেন ডাক্তারবাবুরা। স্থানীয় মানুষজনও এই প্রচেষ্টায় সহযোগিতা করেন এবং ডাক্তারদের জন্য খাওয়ার ব্যবস্থা করেন।



এবিটিএ - এর শিক্ষক প্রতিনিধিরা ছাত্রছাত্রীদের জন্য বই বিতরণে অংশ নেন। চিকিৎসকদের মধ্যে ছিলেন: ডা. পবিত্র গোস্বামী, ডা. স্বাগত মুখার্জি, ডা. বুদ্ধদেব ভট্টাচার্য, ডা. প্রিয়ঙ্কা রায়, ডা. শুক্লা কুন্ডু, ডা. ওমর ফারুক, ডা. মিনহাজ, Srabani Swain (ফাইনাল ইয়ার), Swatika Kumari, Ritodeep Boral। উদ্যোগটির ব্যবস্থাপনায় ছিলেন শ্রী চন্দন নস্কর, যুগ্ম সম্পাদক, স্টুডেন্টস হেলথ হোম। এবিটিএর পক্ষ থেকে জগন্নাথ খান, মৃণাল নন্দ এবং স্বপন কুমার পাল প্রমুখ উপস্থিত ছিলেন।



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies