" " //psuftoum.com/4/5191039 Live Web Directory পুরুলিয়ার কুমারী নদী থেকে ২৪ ঘণ্টার মধ্যে দুটি দেহ উদ্ধার: পুলিশের তদন্তে উঠে আসছে রহস্যময় যোগসূত্র //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

পুরুলিয়ার কুমারী নদী থেকে ২৪ ঘণ্টার মধ্যে দুটি দেহ উদ্ধার: পুলিশের তদন্তে উঠে আসছে রহস্যময় যোগসূত্র



পুরুলিয়ার কুমারী নদী থেকে মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে দুটি দেহ উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রথম দেহটি উদ্ধার হয় বুধবার, বরাবাজার থানার সিন্দ্রি এলাকায়। কুমারী নদীর পাড় থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর মৃতদেহ পাওয়া যায়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গেছে, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 


এরপর বৃহস্পতিবার, পার্শ্ববর্তী মানবাজার থানার দেলদোরিয়া এলাকা থেকে একই নদী থেকে আরও একটি মহিলার পচাগলা মৃতদেহ উদ্ধার করা হয়। এখনও পর্যন্ত ওই মহিলার পরিচয় জানা যায়নি। 


দুই দেহ উদ্ধারের পর, পুরুলিয়ার দেবেন মাহাতো মেডিক্যাল কলেজে মৃতদেহগুলোর ময়নাতদন্ত চলছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দুটি ঘটনার মধ্যে কোনো সংযোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় পুরো এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে, এবং পুলিশ সন্দেহভাজনদের খোঁজে তল্লাশি শুরু করেছে।


তদন্তের অগ্রগতি সামনে আসার অপেক্ষায় রয়েছে স্থানীয় বাসিন্দারা, যারা এই রহস্যময় হত্যাকাণ্ডের সঠিক কারণ জানতে উদ্বিগ্ন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies