" " //psuftoum.com/4/5191039 Live Web Directory রাতদখল কর্মসূচিতে উত্তেজনা টালিগঞ্জের করুণাময়ী মোড়ে, তৃণমূল কর্মীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

রাতদখল কর্মসূচিতে উত্তেজনা টালিগঞ্জের করুণাময়ী মোড়ে, তৃণমূল কর্মীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ


pic courtesy tv9 bangla


টালিগঞ্জ: টালিগঞ্জের করুণাময়ী মোড়ে রাতদখল কর্মসূচি চলাকালীন তৃণমূল কর্মীদের বিরুদ্ধে বিক্ষোভকারীদের মারধরের অভিযোগ উঠেছে। অভিযোগ অনুযায়ী, ১১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রত্না শূরের অনুগামীরাই মহিলা বিক্ষোভকারীদের হেনস্থা করেছেন এবং শারীরিকভাবে আঘাত করেছেন। 


একজন মহিলা বিক্ষোভকারী জানান, “প্রণব রায়, গোড়া রায়— এই গুন্ডারা এসে ট্রাফিক কন্ট্রোল করার নামে আমাদের ওপর আক্রমণ করে। রত্না শূর নিজে উপস্থিত থেকে এই হামলা সংগঠিত করিয়েছেন। বাচ্চাদের, মহিলা ও বয়স্কদেরও মেরেছে। আমরা থানায় অভিযোগ জানিয়েছি।”


আরেক মহিলা আন্দোলনকারী বলেন, “আমরা পুলিশের অনুমতি নিয়েই শান্তিপূর্ণ মিছিল করছিলাম। কিন্তু তবুও আমাদের ওপর হামলা হয়েছে। দলনেত্রীরা দাঁড়িয়ে থেকে দেখেছেন, আর পুলিশ বলে যে কিছু করার নেই— এটা সত্যিই হতাশাজনক।”


ঘটনাটি নিয়ে ১১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রত্না শূর পাল্টা দাবি করে বলেন, “আমাকে আক্রমণ করা হয়েছে। কালো গেঞ্জি পরা একটি মেয়ে আমাকে অসম্মান করে আঙুল তুলে ধমক দিচ্ছিল। তখন বস্তির মহিলারা প্রতিবাদ করেছে। আমি হামলার নেতৃত্ব দিইনি।”


এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপি অভিযোগ করেছে যে তৃণমূল ইচ্ছাকৃতভাবে আন্দোলনকে রক্তাক্ত ও সহিংস করতে চাইছে। বিজেপি সাংসদ শমীক ভট্টাচার্য বলেন, “তৃণমূল আসলে এই আন্দোলনকে ক্ষতবিক্ষত করে দমন করতে চাইছে।” 


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies